মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

নীলফামারীতে জমি নিয়ে বিরোধে গৃহবধূকে হত্যার চেষ্টা

স্টাফ রিপোর্টার, নীলফামারী
  ২২ জানুয়ারি ২০২৪, ০০:০০
নীলফামারীতে জমি নিয়ে বিরোধে গৃহবধূকে হত্যার চেষ্টা

নীলফামারী সদর উপজেলার টুপামারী ইউনিয়নে বাস্তুভিটার জমি নিয়ে দীর্ঘদিনের বিরোধের কারণে গত শনিবার রাতে এক গৃহবধূকে তরল জাতীয় অ্যাসিড নিক্ষেপে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আহত গৃহবধূ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নীলফামারী সদর থানায় লিখিত অভিযোগে জানা গেছে, টুপামারী ইউনিয়নের বাইপাস সড়কের উত্তরা বীজ হিমাগার সংলগ্ন এলাকায় সাইদুল ইসলাম, তার স্ত্রী হাসিনা বেগম এবং প্রতিবন্ধী এক সন্তানকে নিয়ে বসবাস করেন। শনিবার রাতে হাসিনা বাড়ীর পার্শ্ববর্তী অজিদুল ইসলামের পানের দোকানে পান খাওয়ার জন্য বের হন। আগে থেকে ওঁৎ পেতে থাকা রশিদুল ইসলাম (৪০), হাফিজুল ইসলাম (৪৫), সেরাজুল ইসলাম (৫৫), আব্দুল মজিদ(৩০) ও মহর আলী (৩৭) পথরোধ করে অকথ্য ভাষায় গালাগালি করেন। কিল-ঘুষি মারেন এবং হত্যার উদ্দেশ্যে তরল জাতীয় অ্যাসিড নিক্ষেপ করে পালিয়ে যান। এতে বাম ও ডান হাতের কিছু অংশ জখম ও পরনের কাপড় পুড়ে যায়। হাসিনা বেগমের চিৎকারে এলাকাবাসী এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

এ ব্যাপারে সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন হাসিনা বেগমের স্বামী সাইদুল ইসলাম। সদর থানার ইনচার্জ তানভিরুল ইসলাম জানান লিখিত অভিযোগ পেয়েছেন। তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে