বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
হরিণাকুন্ডুতে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

শিবগঞ্জে মিষ্টি খাওয়ায় বাবার লাঠির আঘাতে ছেলের মৃতু্য

স্বদেশ ডেস্ক
  ২৬ জানুয়ারি ২০২৪, ০০:০০
শিবগঞ্জে মিষ্টি খাওয়ায় বাবার লাঠির আঘাতে ছেলের মৃতু্য

বগুড়ার শিবগঞ্জে বাবার লাঠির আঘাতে ছেলের মৃতু্যর অভিযোগ পাওয়া গেছে। এদিকে ঝিনাইদহের হরিণাকুন্ডুতে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত-

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি জানান, বগুড়ার শিবগঞ্জে বাবার লাঠির আঘাতে ছেলের মৃতু্যর ঘটনা ঘটেছে। মৃত ফারাজ উদ্দিন (২৪) উপজেলার পিরব ইউনিয়নের বানিহারা গ্রামের সোহরাব উদ্দিনের ছেলে।

জানা গেছে, ফারাজ মেলা থেকে মিষ্টি কিনে বাড়িতে এনে একাই খেতে থাকলে তার ছেলে কান্না শুরু করে। এক পর্যায়ে সে দাদা সোহরাব উদ্দিনকে নালিশ দিলে তিনি রাগান্বিত হয়ে ফারাজের মাথায় লাঠি দিয়ে আঘাত করেন। এতে তিনি গুরুত্বর আহত হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে গেলে চিকিৎসক ফারাজকে মৃত বলে ঘোষণা করেন।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি আব্দুর রউফ জানান, মৃতদেহ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা করা হয়েছে।

হরিণাকুন্ডু (ঝিনাইদহ) প্রতিনিধি জানান, ঝিনাইদহের হরিণাকুন্ডুতে ছইফল হোসেন (৩৮) নামে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার রাতে কুষ্টিয়ার ইবি থানার বৈদ্যনাথপুর গ্রামের মহাশ্মশান ঘাট থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। তিনি হরিণাকুন্ডুর তৈলটুপি গ্রামের নিজাম উদ্দিনের ছেলে। এ ঘটনায় পুলিশ ইবি থানার আস্তানগর গ্রামের মনিরুল ইসলাম নামে এক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। এ সময় ওই ব্যক্তির কাছ থেকে নিহতের ব্যবহৃত মোবাইল উদ্ধার করা হয়েছে বলেও পুলিশ সূত্রে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ২০২৩ নালের ১৫ নভেম্বর সন্ধ্যায় ছইফল হোসেন বাড়ি থেকে বের হয়ে পাশের ইবি থানার ঝাউদিয়া বাজারে যান। পরে আর বাড়ি ফেরেননি। এর দুই দিন পর ১৭ নভেম্বর তার ভাই নফল হোসেন থানায় নিখোঁজ ডায়েরি করেন।

নিহতের স্বজন শিমুল হোসেন জানান, ছয়ফল বাড়ির পাশে বাঁশ বাগানে তার বাবার কবরে আগরবাতি জ্বালানোর কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি।

হরিণাকুন্ডু থানার ওসি মো. জিয়াউর রহমান জানান, বুধবার নিহতের ব্যবহৃত মোবাইল সেটটি উদ্ধার করা হয়েছে। এরই সূত্র ধরে ওই এলাকার শ্মশানঘাট থেকে মাটিচাপা দেওয়া অবস্থায় তার অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। তবে কী কারণে এই হত্যাকান্ড এবং কারা এর সঙ্গে জড়িত সেটি এখনই বলা যাচ্ছে না। একজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তদন্ত শেষে হত্যাকান্ডের প্রকৃত কারণ জানা যাবে। দ্রম্নত জড়িতদের গ্রেপ্তার করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে