বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

বন্ধুর স্ত্রীর সঙ্গে প্রেম, গেঞ্জিতে নোট লিখে আত্মহত্যা

স্বদেশ ডেস্ক
  ২৭ জানুয়ারি ২০২৪, ০০:০০
বন্ধুর স্ত্রীর সঙ্গে প্রেম, গেঞ্জিতে নোট লিখে আত্মহত্যা

টাঙ্গাইলের ঘাটাইলে প্রেমে ব্যর্থ যুবকের আত্মহত্যার ঘটনা ঘটেছে। এছাড়াও ঝিনাইদহের কোটচাঁদপুরে ও সুনামগঞ্জের মধ্যনগরে নারীসহ আরও দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি জানান, টাঙ্গাইলের ঘাটাইলে বন্ধুর স্ত্রীর সঙ্গে প্রেম করে ব্যর্থ হওয়ায় আত্মহত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার ভোরে জোড়দীঘি গ্রামে ঘটনাটি ঘটে।

জানা গেছে, সাগরদীঘি জোড়দীঘি গ্রামের সোহরাব হোসেন (৩০) ও শহরগোপীনপুর গ্রামের কায়সার আহমেদ (২৮) দু'জনই পেশায় কাঠমিস্ত্রি। একই কর্মে থাকায় বন্ধুত্ব হয় তাদের মধ্যে। দু'জনেই বিবাহিত। বন্ধুত্বের সুবাদে দুই পরিবারের মধ্যে গড়ে ওঠে সুসম্পর্ক। বন্ধুত্ব স্থাপনই অশান্তি ডেকে আনে সোহরাবের পরিবারে। একে অপরের বাড়িতে যাওয়া-আসা ছিল তাদের। এক পর্যায়ে সোহরাবের স্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে কায়সারের। সম্পর্কের অবনতি হওয়ায় প্রেমিকার ঘরের পেছনে গিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন কায়সার।

সাগরদীঘি পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক (তদন্ত) ভিক্টর ব্যানার্জি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটা আত্মহত্যা। নিহতের গায়ে পরিহিত গেঞ্জিতে একটি নোট লেখা আছে। মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ঝিনাইদহ প্রতিনিধি জানান, ঝিনাইদহের কোটচাঁদপুরে একটি পানবরজ থেকে সালমা বেগম (৩০) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকাল ৩টার দিকে উপজেলার এলাঙ্গী ইউনিয়নের গুড়পাড়া গ্রামের ওই পানবরজ থেকে তার মরদেহ উদ্ধার করে। নিহত সালমার একটি কান কাটা ও মুখে জখমের চিহ্ন রয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন। সালমা ওই গ্রামের কৃষক তরিকুল ইসলামের স্ত্রী ও দুই সন্তানের জননী। বৃহস্পতিবার রাত থেকে তিনি নিখোঁজ ছিলেন।

স্থানীয়রা বলছেন, নিহত সালমা বৃহস্পতিবার রাত ৮টার দিকে মেয়েকে পড়তে বলে বাইরে যান। এরপর থেকে তিনি আর বাড়ি ফেরেননি। শুক্রবার দুপুরে তার মরদেহ গ্রামের একটি পানবরজে পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন।

কোটচাঁদপুর থানার ওসি সৈয়দ আল মামুন জানান, 'গুড়পাড়া গ্রামের একটি পানবরজ থেকে মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ওই নারীর যেখানে পড়ে ছিল। তার পাশে একটি বিষের বোতল পাওয়া গেছে। তবে এটি আত্মহত্যা না তাকে হত্যা করা হয়েছে তা এখনই বলা যাচ্ছে না।'

মধ্যনগর (সুনামগঞ্জ) প্রতিনিধি জানান, সুনামগঞ্জের মধ্যনগরে টয়লেট থেকে জাহাঙ্গীর খান (৩৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে মধ্যনগর থানা পুলিশ। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার মধ্যনগর বাজারস্থ আব্দুল হেকিম ম্যানসন ভবনের দ্বিতীয় তলার একটি টয়লেট থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত যুবক পার্শ্ববর্তী ধর্মপাশা উপজেলার জয়শ্রী ইউনিয়নের সরস্বতীপুর গ্রামের জামাল খানের ছেলে।

মধ্যনগর থানার ওসি মোহাম্মদ এমরান হোসেন বলেন, মৃত জাহাঙ্গীর আলমের স্ত্রী ও স্বজনদের এ ব্যাপারে কোনো অভিযোগ না থাকায় সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে