রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সীতাকুন্ডে স্বাস্থ্য কমপেস্নক্সকে ৫০ থেকে ১০০ শয্যা করা হবে

-স্বাস্থ্যমন্ত্রী
সীতাকুন্ড (চট্টগ্রাম) প্রতিনিধি
  ২৮ জানুয়ারি ২০২৪, ০০:০০
চট্টগ্রামের সীতাকুন্ড স্বাস্থ্য কমপেস্নক্স পরিদর্শন করেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন -যাযাদি

চট্টগ্রামের সীতাকুন্ড স্বাস্থ্য কমপেস্নক্সকে ৫০ থেকে ১০০ শয্যায় উন্নীত করা হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন। সেই সঙ্গে হাসপাতালের পুরনো ভবন ভেঙে নতুন ভবন নির্মাণ করা হবে বলেও তিনি জানান।

গত শুক্রবার বেলা সাড়ে ১১টায় সীতাকুন্ডে স্বাস্থ্য কমপেস্নক্স পরিদর্শনকালে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী ডা. সামন্ত লাল সেন এসব কথা বলেন।

তিনি বলেন, হাসপাতালে জরুরি অপারেশনের জন্য একজন সার্জনও নিয়োগ দেওয়া হবে। এ সময় হাসপাতালটির কার্যক্রম দেখে স্বাস্থ্য কর্মকর্তাসহ সংশ্লিষ্টদের ভূয়সী প্রশংসা করেন স্বাস্থ্যমন্ত্রী।

চট্টগ্রাম-৪ সীতাকুন্ড আসনের এমপি ও উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্স হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভাপতি এস.এম আল মামুনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- স্বাস্থ্য সচিব জাহাঙ্গীর আলম, ডিজি অধ্যাপক ডা. এবিএম খুরশিদ আলম, পরিচালক প্রশাসন ডা. সামিউল ইসলাম, বিভাগীয় পরিচালক ডা. মো. মহিউদ্দিন, সিভিল সার্জন ডা. ইলিয়াছ চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার কে. এম রফিকুল ইসলাম, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম, এ এসপি সার্কেল (সীতাকুন্ড) নায়হানুল বারী, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুর উদ্দিন রাশেদ, সীতাকুন্ড মডেল থানার ওসি কামাল উদ্দিন, সীতাকুন্ড প্রেস ক্লাব সভাপতি সৌমিত্র চক্রবর্তী, সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে চট্টগ্রাম-৪ (সীতাকুন্ড) আসনের এমপি এস.এম আল মামুন বলেন, হাসপাতালটি ৫০ শয্যা থেকে ১০০ শয্যায় উন্নীতকরণের লক্ষ্যে একটি ট্রমা সেন্টারের জন্য ডিও দিয়েছেন। মন্ত্রী তাৎক্ষণিকভাবে ১০০ শয্যার বিষয়ে একমত পোষণ করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে