রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

টাঙ্গাইলে দুই মাদক কারবারি গ্রেপ্তার

আড়াইহাজারে অবৈধ ভিওআইপি সরঞ্জামসহ একজন আটক
স্বদেশ ডেস্ক
  ২৮ জানুয়ারি ২০২৪, ০০:০০

নারায়ণগঞ্জের আড়াইহাজারে অবৈধ ভিওআইপি সরঞ্জামসহ একজনকে আটক করেছের্ যাব। এদিকে টাঙ্গাইলের নাগরপুরে ২০ কেজি গাঁজাসহ দুই মাদককারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধির পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল জানান, টাঙ্গাইলের নাগরপুরে ২০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছের্ যাব। শুক্রবার সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমের্ যাব-১৪'র অপারেশনস অফিসার আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

\হগ্রেপ্তাররা হলো- ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মেহারী গ্রামের দ্বীন ইসলাম (৩৪) ও কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার তমিজ উদ্দিন স্বপন (২৩)।

অপারেশনস অফিসার আনোয়ার হোসেন জানান, গ্রেপ্তার আসামিরা ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে গাঁজা সংগ্রহ করে টাঙ্গাইল জেলাসহ দেশের বিভিন্ন স্থানে নানা ব্যক্তির কাছে বিক্রি করত।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিপুল পরিমাণ অবৈধ ভিওআইপি সরঞ্জামসহ আলী হোসেন (৪৫) নামে এক অবৈধ ভিওআইপি ব্যবসায়ীকে আটক করেছের্ যাব। শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানর্ যাব-১১ এর এএসপি সনদ বড়ুয়া।

আটক ব্যক্তি হলেন আড়াইহাজার পৌরসভার ঝাউগড়া এলাকার মৃত সুরুজ মিয়ার ছেলে। তার বাড়ির ছাদের সিঁড়ি সংলগ্ন একটি কক্ষ থেকে এসব সরঞ্জাম উদ্ধার করা হয়।

জব্দকৃত সরঞ্জামের মধ্যে রয়েছে, সরকারি অনুমোদন ছাড়া ২১টি ভিওআইপি সিমবক্স, ৩২৬৮ পিস সিমকার্ড, দুটি ল্যাপটপ, একটি সিপিইউ, দুটি আইপিএস, দুটি আইপিএসের ব্যাটারি, দুটি ইউপিএস, দুটি রাউটার, চারটি রাউটার সুইচ, ২০টি বিভিন্ন ধরনের ক্যাবল, দুটি হার্ডডিক্স, তিনটির্ যাম, ৫টি মডেম।

র্

যাব জানায়, আলী হোসেন অবৈধভাবে ভিওআইপি সিমবক্স ও ভিওআইপি সরঞ্জামাদি তার বাসার ওই কক্ষে স্থাপন করে বাংলাদেশ ও বহির্বিশ্বে যোগাযোগের মাধ্যমে লাখ লাখ টাকা সরকারি রাজস্ব কর ফাঁকি দিয়ে ব্যবসা পরিচালনা করত। তিনি ভিওআইপির মাধ্যমে টেলিযোগাযোগ ব্যবস্থা স্থাপন করে অবৈধভাবে আন্তর্জাতিক কল রাউট করতেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে