সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বেগমগঞ্জে অটোরিকশা চালক হত্যার বিচার দাবিতে মানববন্ধন

নরসিংদীতে প্রধান শিক্ষকের অপসারণ দাবি শিক্ষার্থীদের
স্বদেশ ডেস্ক
  ২৯ জানুয়ারি ২০২৪, ০০:০০
নোয়াখালীর বেগমগঞ্জে অটোরিকশা চালক মামুন হত্যায় জড়িতদের গ্রেপ্তার দাবিতে এলাকাবাসীর মানববন্ধন -যাযাদি

নোয়াখালীর বেগমগঞ্জে অটোরিকশা চালক হত্যার বিচার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। এদিকে নরসিংদী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অপসারণ দাবিতে বিক্ষোভ করছে শিক্ষার্থীরা। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

বেগমগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি জানান, নোয়াখালীর বেগমগঞ্জে অটোরিকশা চালক মামুনুর রশিদ মামুনকে হত্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

রোববার সকাল ১১টায় বেগমঞ্জের রাজগঞ্জ-ছয়ানী সড়কের বাকীপুরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে রাজগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর চৌধুরী সেলিম, ইউপি সদস্য ফরিদসহ নিহতরে পরিবারের স্বজন ও এলাকাবাসী অংশগ্রহণ করে।

এর আগে ২২ জানুয়ারি বিকাল থেকে অটোরিকশা চালক মামুনুর রশিদ মামুন নিখোঁজ থাকার চারদিন পর শুক্রবার সকালে স্থানীয় মাধবসিংহ গ্রামের ঝোঁপ থেকে তার রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

নরসিংদী প্রতিনিধি জানান, নরসিংদী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিউলি আক্তারের অপসারণের দাবিতে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি পালন করছে শিক্ষার্থীরা। রোববার ১১টা থেকে বেলা ২টা পর্যন্ত এ কর্মসূচি পালন করা হয়।

এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে বিদ্যালয়ে প্রবেশে বাধা, শিক্ষার্থীদের টাকা আত্মসাৎ, নিম্নমানের খাবার পরিবেশন ও প্রধান শিক্ষকের অসৌজন্যমূলক আচরণসহ বিভিন্ন অভিযোগ তুলে ধরেন বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

এ ব্যাপারে নরসিংদী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিউলী আক্তার বলেন, 'আমরা প্রতি বছর বিদায় অনুষ্ঠানটি মাঠে করি। কিন্তু প্রচুর খরচ হওয়ার কারণে এ বছর আমরা ক্লাস রুমে বিদায় অনুষ্ঠানের আয়োজন করি। পরে সেখান থেকে আমাদের হলরুমে তাদের নিয়ে আসি। হলরুমে দাঁড়িয়ে মিলাদ মাহফিল শেষ করে শিক্ষার্থীদের বাড়ি ফিরে যেতে বলি।'

নরসিংদী জেলা প্রশাসক ড. বদিউল আলম বলেন, ঘটনাটি তদন্ত করে শিগগিরই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে