বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রতিপক্ষের মারধরে মাদ্রাসা সভাপতির মৃতু্যর অভিযোগ, বাবা-ছেলে গ্রেপ্তার

লাখাইয়ে শাশুড়িকে হত্যার অভিযোগে পুত্রবধূ গ্রেপ্তার মাদককারবারিসহ ছয় জেলায় গ্রেপ্তার ১০
স্বদেশ ডেস্ক
  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
প্রতিপক্ষের মারধরে মাদ্রাসা সভাপতির মৃতু্যর অভিযোগ, বাবা-ছেলে গ্রেপ্তার

পাবনার চাটমোহরে প্রতিপক্ষের মারধরে মাদ্রাসা সভাপতির মৃতু্যর অভিযোগে বাবা-ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদিকে হবিগঞ্জের লাখাইয়ে শাশুড়িকে হত্যার অভিযোগে পুত্রবধূকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া মাদককারবারিসহ ছয় জেলায় আরও ১০ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

পাবনা প্রতিনিধি জানান, পাবনার চাটমোহরে মাজার শরীফের কমিটি গঠন নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের মারধরে আব্দুল আলীম সরকার (৫২) নামে এক ব্যক্তি নিহতের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত অভিযোগে বাবা-ছেলেকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বড় গুয়াখড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল আলীম সরকার বড় গুয়াখড়া গ্রামের মৃত ইছাহাক সরকারের ছেলে। তিনি মা মালেকা ইছাহাক দারুল আকরাম ইবতেদায়ি মাদ্রাসার সভাপতি ছিলেন।

আটকরা হলো, একই গ্রামের মৃত আরজান সরদারের ছেলে আফসার আলী মাস্টার (৬৫) ও তার ছেলে টেঙ্গরজানি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কামরুল হাসান ওরফে খোকন মাস্টার (৪০)।

চাটমোহর থানার ওসি সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলায় দুইজনকে গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আর নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

লাখাই (হবিগঞ্জ) প্রতিনিধি জানান, হবিগঞ্জের লাখাইয়ের মুড়িয়াউক ইউনিয়নে নিখোঁজের দুইদিন পর পুকুর থেকে বৃদ্ধার ফুলজাহানের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুত্রবধূ সুমাইয়া বেগমকে আটক করেছে লাখাই থানা পুলিশ। ফুলজাহানের মেয়ে তানজিনা বেগম বাদী হয়ে লাখাই থানায় একটি হত্যা মামলা দায়ের করলে পুত্রবধূ সুমাইয়াকে আটক করা হয়।

উলেস্নখ্য, গত মঙ্গলবার সকালে বাড়ির পাশে একটি পুকুর থেকে পুলিশ ফুলজাহানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ প্রেরণ করে, ফুলজাহান জিরুন্ডা গ্রামের মৃত আলী আহম্মেদের স্ত্রী।

বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটে মোলস্নাহাটে ১২ কেজি গাজাসহ আকাশ খান (২২) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার ঢাকা-খুলনা মহাসড়কের মা ফিলিং স্টেশনের সামনে কমফোর্ট লাইন পরিবহণ বাস থেকে নামার সঙ্গে সঙ্গে গাঁজাসহ তাকে হাতেনাতে আটক করে গোয়েন্দা পুলিশ।

আটক আকাশ খান জেলার মোরেলগঞ্জ উপজেলার বারুইখালী গ্রামের সুলতান খানের ছেলে।

বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক আহাদুজ্জামান শেখ সন্ধ্যায় জানান, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মোলস্নাহাট থানায় একটি মামলা করা হয়েছে। শুক্রবার তাকে আদালতে পাঠানো হয়েছে।

চৌদ্দগ্রাম (কুমিলস্না) প্রতিনিধি জানান, কুমিলস্নার চৌদ্দগ্রামে চোরাইকৃত ক্যাবলসহ আন্তঃজেলা চোরচক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকালে তথ্যটি নিশ্চিত করেছেন থানার সেকেন্ড অফিসার আলমগীর হোসেন।

আটকরা হলো ঘোলপাশা ইউনিয়নের ঈশানচন্দ্রনগর গ্রামের নোয়াব মিয়ার ছেলে রাশেদ ও গুণবতী ইউনিয়নের গদানগর গ্রামের ছালেহ আহাম্মদের ছেলে শাহজাহান।

চৌদ্দগ্রাম থানার সেকেন্ড অফিসার আলমগীর হোসেন বলেন, 'চোরাই ক্যাবল ও একটি অটোরিকশাসহ আন্তঃজেলা চোরচক্রের ২ সদস্যকে আটক করা হয়েছে। তাদের শুক্রবার বিকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।'

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি জানান, দামুড়হুদায় সাজাপ্রাপ্ত আসামি রবিন মোলস্নাকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার উপজেলার দর্শনা পৌর এলাকার দক্ষিণ চাঁদপুর গ্রামের হল্ট স্টেশন পাড়ায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার রবিন মোলস্না ওই রহমান মোলস্নার ছেলে।

দর্শনা থানার ওসি বিপস্নব কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি জানান, বগুড়ার আদমদীঘিতে জুয়া খেলার সময় চারজন জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার উপজেলার নসরতপুর ইউপির মুরইল বাসস্ট্যান্ড এলাকায় ট্রাক শ্রমিক অফিস থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো উপজেলার নসরতপুর ইউপির মুরইল পূর্বপাড়ার শহিদুল ইসলাম (৪৫), চাটখইর গ্রামের মাসুদ রানা উজ্জ্বল (৩৫), পুশিন্দা সরদারপাড়ার জিয়ারুল ইসলাম (২৯) ও মুরইল কোনাপাড়ার বাবলু মন্ডল (৬০)।

আদমদীঘি থানার উপপরিদর্শক প্রদীপ কুমার বর্মন জানায়, গ্রেপ্তারদের বিরুদ্ধে জুয়া আইনে নিয়মিত মামলা রুজু করে গতকাল আদালতে পাঠানো হয়েছে।

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি জানান, বগুড়ার নন্দীগ্রামে ৩০ বোতল ফেনসিডিলসহ এক যুবক গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার গোপন তথ্যের ভিত্তিতে মধ্যরাতে উপজেলার গোকুল এলাকায় বগুড়া-রংপুর মহাসড়কে ঢাকাগামী শাহ মুকাম পরিবহণ বাসে তলস্নাশি চালিয়ে ফেনসিডিলহ তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আশরাফুল গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার এনায়েতপুর কান্দিয়া গ্রামের মৃত সাহেব আলীর ছেলে।

কুন্দারহাট হাইওয়ে থানার ওসি আব্বাস আলী জানান, 'আসামির বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। আমাদের মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।'

চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, চট্টগ্রামের চন্দনাইশে ২৭ বোতল বিদেশি মদ ও বিয়ারসহ ইসমাইল (৬০) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বুধবার উপজেলার দোহাজারী পৌরসভা এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক ইসমাইল দোহাজারী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের মৃত সিরাজুল ইসলামের ছেলে।

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ ওবায়দুল ইসলাম জানান, ১৪ বোতল বিদেশি মদ ও ১ বোতল হুইস্কি এবং ১২ বোতল হান্টার বিয়ার পাওয়া গেছে। গ্রেপ্তার ব্যক্তিতে সংশ্লিষ্ট আইনে আদালতে সোপর্দ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে