বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

বাংলাদেশে বিচারব্যবস্থা স্বাধীন :হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি
  ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
কুষ্টিয়ায় এডুকেয়ার আইডিয়াল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কার বিতরণ করেন মাহবুবউল আলম হানিফ এমপি -যাযাদি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বাংলাদেশে বিচারব্যবস্থা স্বাধীন, যে কোনো অপরাধের বিচার সরকার করতে বদ্ধপরিকর এবং ন্যায়সঙ্গত হচ্ছে।

মঙ্গলবার সকালে কুষ্টিয়া শহরের এডুকেয়ার আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এ সময় হানিফ বলেন, 'বিএনপি দেশকে ধ্বংস করার জন্য বিন্দুমাত্র কুণ্ঠাবোধ করেনি। ২০১৩ সালে যুদ্ধ অপরাধীদের বিচার কার্যক্রম বন্ধ করার জন্য বিএনপি ও জামায়াত দেশকে ধ্বংস করার চেষ্টা করেছিল। ২০১৪ নির্বাচনে অংশগ্রহণ না করে নির্বাচন প্রতিহত করে নাশকতার কর্মকান্ড করেছে বিএনপি ও জামায়াত। ২০১৫ সালের খালেদা জিয়া ৯৩ দিন অবৈধ সরকার গঠনের পরও পেট্রোল বোমা দিয়ে গাড়িতে আগুনসহ বহু মানুষকে হত্যা করে সন্ত্রাসী কার্যক্রম চালিয়েছিলেন। বিএনপি শুরু থেকে আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে দেশি ও বিদেশির সহযোগিতায় বিভিন্ন ষড়যন্ত্র করে আসছে। তাদের এই ষড়যন্ত্র কোনো কাজে আসবে না।'

তিনি আরও বলেন, সাংবাদিক সাগর-রুনি হত্যার বিচারের বিষয়টি আওয়ামী লীগ সরকারের ওপর চাপানোর চেষ্টা করেছে বিএনপি নামক দলটি। বিএনপির দুর্নীতির কারণে বাংলাদেশকে পরপর পাঁচবার বিশ্বে এক নম্বর দুর্নীতিগ্রস্ত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করেছিল। তাদের মুখে দুর্নীতির কথা মানায় না। আওয়ামী লীগ সরকার দুর্নীতির বিষয়ে জিরো ট্রলারেন্স ঘোষণাসহ কঠোরভাবে দুর্নীতি দমন করছে।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, উপজেলা চেয়ারম্যান আতাউর রহমানসহ এডুকেয়ার আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের ছাত্রছাত্রীসহ শিক্ষকমন্ডলী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে