বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
চিহ্নিত চাঁদাবাজসহ পাঁচ জেলায় গ্রেপ্তার আরও ৮

সিরাজগঞ্জে ৪ মণ গাঁজাসহ চার মাদক কারবারি আটক

স্বদেশ ডেস্ক
  ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
সিরাজগঞ্জে ৪ মণ গাঁজাসহ চার মাদক কারবারি আটক

সিরাজগঞ্জে চার মণ গাঁজাসহ ৪ মাদক কারবারিকে আটক করেছে ডিবি। এ ছাড়া মাদক কারবারি ও চাঁদাবাজসহ পাঁচ জেলায় আরও ৮ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, সিরাজগঞ্জে ট্রাকে বহন করা চার মণ গাঁজাসহ ৪ মাদক কারবারিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার রাতে সলঙ্গা থানার হাটিকুমরুল গোলচত্বর এলাকার মহাসড়কে চেকপোস্ট বসিয়ে এ তলস্নাশি অভিযান চালানো হয়।

আটক মাদক কারবারিরা হলেন লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার বাড়াইপাড়া কালিবাড়ী গ্রামের আতিকুল ইসলাম (৪০), নারায়ণগঞ্জ জেলা সদরের সৈয়দপুর টানবাজার রেলবাগান এলাকার অপু মিয়া (৩৩), সিরাজগঞ্জ সদর উপজেলার ঘোড়াচরা পূর্বপাড়া গ্রামের নাজমুল শেখ (২৬) ও কামারখন্দ উপজেলার কর্ণসূতী গ্রামের আব্দুল লতিফ শেখ (৫১)।

গোয়েন্দা পুলিশের ওসি জুলহাজ উদ্দীন জানান, 'এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। আটকদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।'

বরিশাল অফিস জানিয়েছে, বরিশাল নগরীতে পৃথক অভিযানে মাদকসহ দুইজনকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে ২শ' পিস ইয়াবা এবং দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার বরিশাল মেট্রোপলিটন পুলিশের পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বিমানবন্দর থানার সাতমাইল বাজারের মোহনগঞ্জ সড়কের প্রবেশ মুখ থেকে জাহান হাওলাদার (৩৪) নামে এক ব্যক্তিকে ২শ' পিস ইয়াবাসহ আটক করা হয়। আটক জাহান হাওলাদার বরিশাল নগরীর ২৫ নম্বর ওয়ার্ডের বটতলা এলাকার বাসিন্দা।

অপরদিকে একই রাতে গড়িয়ারপাড় গোলচত্বর এলাকায় অভিযান চালিয়ে শামীম সরদার (৩৯) নামে এক ব্যক্তিকে দুই কেজি গাঁজাসহ আটক করা হয়। আটক সোহাগ পিরোজপুরের নেছারাবাদের সোহাগদল গ্রামের বাসিন্দা।

ফকিরহাট ও বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটের ফকিরহাটে ভাঙাড়ি ব্যবসায়ীর থেকে নিয়মিত চাঁদা আদায় করায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে উপজেলার কাঁটাখালী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলো ফকিরহাট উপজেলার টাউন-নওয়াপাড়া এলাকার কামাল শেখ (৪৫), বাচ্চু শেখ (৪০) ও সুমন শেখ (২৫)।

এ বিষয়ে ফকিরহাট মডেল থানার ওসি আশরাফুল আলম জানান, 'ভাঙাড়ি ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি ও নগদ টাকা ছিনিয়ে নেওয়ায় তিনজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে।

আজমিরীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি জানান, হবিগঞ্জের আজমিরীগঞ্জে গাঁজাসহ গোপিকা সরকার ভৈরব (৩৫) নামে এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। সোমবার উপজেলার বদলপুর ইউনিয়নের পাহাড়পুর বাজারের তার পান-সুপারি ও সাদাপাতা ব্যবসা প্রতিষ্ঠান থেকে তাকে আটক করা হয়।

আটক গোপিকা সরকার ভৈরব বদলপুর ইউনিয়নের পাহারপুরের বলদী গ্রামের গোপেশ্বর সরকারের ছেলে।

আজমিরীগঞ্জ থানার ওসি ডালিম আহমেদ আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক গোপিকা সরকার ভৈরবের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি জানান, ময়মনসিংহের গৌরীপুরে ১০৩ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মঞ্জু মিয়াকে আটক করেছে পুলিশ। সোমবার গভীররাতে সদর ইউনিয়নের গজন্দর গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ী গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নের শ্রীধরপুর গ্রামের আরশেদ আলীর ছেলে।

এ ব্যাপারে গৌরীপুর থানার ওসি সুমন চন্দ্র রায় বলেন, আটক মাদক ব্যবসায়ী মঞ্জুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি জানান, চুয়াডাঙ্গার জীবননগরে একটি গরুসহ চোর চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার জীবননগর থানার রায়নপুর সরকারপাড়া গ্রাম থেকে তাকে আটক করা হয়।

আটক মহিদুল ইসলাম জীবননগর থানার হরিহর নগর গ্রামের তছলি আলীর ছেলে।

জীবননগর থানার এসআই জামাল হোসেন বলেন, এ বিষয়ে জীবননগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে