বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

গাছ চাপায় একজনসহ তিন জেলায় তিনজনের মৃতু্য

স্বদেশ ডেস্ক
  ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
গাছ চাপায় একজনসহ তিন জেলায় তিনজনের মৃতু্য

পাবনার আটঘরিয়ায় গাছচাপা পড়ে এক ব্যক্তি নিহত হয়েছে। এছাড়া গাইবান্ধায় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃতু্য ও বাগেরহাটের ফকিরহাটে ভ্যান চালকের মরদেহ উদ্ধার হয়। প্রতিনিধিদের পাঠানো বিস্তারিত খবর-

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি জানান, পাবনার আটঘরিয়ায় পারকোদালিয়া গ্রামের আবু সাঈদ (৫৫) নামের এক ব্যক্তি গাছ চাপা পড়ে নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালের দিকে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আবুসাঈদ বাড়ি থেকে বের হয়ে ব্যবসার উদ্দেশে টেবুনিয়া যাচ্ছিলেন। রাস্তার পাশে কবরস্থানের বেশ কিছু গাছ বিক্রি করার উদ্দেশে কাটা হচ্ছিল। আবুসাঈদ রাস্তা দিয়ে যাওয়ার সময় অসাবধানতাবসত গাছ তার উপর একটি গাছ পড়ে যায়। এতে ঘটনাস্থলে তিনি নিহত হন।

গাইবান্ধা প্রতিনিধি জানান, গাইবান্ধা সদর উপজেলার বাদিয়াখালী রেলস্টেশন সংলগ্ন ২০০ গজ উত্তরে মঙ্গলবার পদ্মরাগ একপ্রেস ট্রেনে কাটা পড়ে উৎপল চন্দ্র বর্মণ (৩২) নামে এক যুবকের মৃতু্য হয়েছে। নিহত উৎপল ফুলছড়ি উপজেলার পশ্চিম ছালুয়া নয়াপাড়া গ্রামের কার্তিক চন্দ্র বর্মণের ছেলে এবং ফুলছড়ি উপজেলা হেডকোয়ার্টার কালির বাজারের একটি সারের দোকানের কর্মচারী ছিল।

স্থানীয়রা জানায়, সকালে দোকানে যাওয়ার জন্য মোটর সাইকেলে বাড়ি থেকে রওনা দেন। কিন্তু তিনি দোকানে না গিয়ে সদর উপজেলার বাদিয়াখালী রেলস্টেশনের উত্তরে এসে ট্রেনের নিচে আত্মহত্যা করার জন্য অপেক্ষা করতে থাকেন। পরে ঢাকা থেকে পদ্মরাগ এক্সপ্রেস ট্রেনটি ওই এলাকায় পৌঁছালে তিনি রেললাইনের উপর মাথা দেন। ফলে তার শরীর থেকে মাথা আলাদা হয়ে ঘটনাস্থলেই মারা যান।

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি জানান, বাগেরহাটের ফকিরহাট উপজেলার মানসা পশ্চিমপাড়া এলাকা থেকে এক ভ্যানচালকের মরহেদ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে ভ্যানচালক মারুফুল শেখের (২৮) মরদেহ উদ্ধার করা হয়। নিহতের স্ত্রী মানছুরা বেগমের দাবি তিনি আত্মহত্যা করেছেন। মারুফুল শেখ উপজেলার মানসা পশ্চিমপাড়া এলাকার নুর ইসলাম শেখের ছেলে।

নিহত ভ্যানচালকের স্ত্রী মানছুরা বেগম জানান, তিনি ঘুমিয়ে থাকা অবস্থায় রাতের কোনো এক সময় তার স্বামী ঘরের আড়ার সঙ্গে গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। তবে তিনি কি কারণে আত্মহত্যা করেছেন তা তিনি বিস্তারিত জানাতে পারেননি।

ফকিরহাট মডেল থানার ওসি আশরাফুল আলম বলেন, ওই ভ্যানচালকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে