বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
চার জেলায় আরও ৪ জনের মৃতু্য

ভালুকায় মাইক্রোবাস উল্টে পুলিশ কর্মকর্তা নিহত

স্বদেশ ডেস্ক
  ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
ভালুকায় মাইক্রোবাস উল্টে পুলিশ কর্মকর্তা নিহত

ময়মনসিংহের ভালুকায় মাক্রোবাস খাদে পড়ে মনিরুজ্জামান এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। এছাড়াও নোয়াখালী সদর উপজেলায়, নারায়ণগঞ্জের আড়াইহাজারে, চুয়াডাঙ্গার দামুড়হুদায় ও দিনাজপুরের বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় তিন মোটর সাইকেল আরোহীসহ চারজনের মৃতু্য হয়েছে। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে ডেস্ক রিপোর্ট-

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি জানান, ময়মনসিংহের ভালুকায় মাক্রোবাস খাদে পড়ে মনিরুজ্জামান (৪৮) নামে এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। এতে চালক তুষার (২৫) গুরুতর আহত হয়েছেন। সোমবার উপজেলার ভরাডোবা ক্লাবের বাজার নামক স্থানে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মনিরুজ্জামান শেরপুর সদর উপজেলার রাজবলস্নবপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে। তিনি ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানায় কর্মরত ছিলেন।

ভালুকা মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করে জানান, চালক নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসটি খাদে পড়ে আংশিক কাদাপানিতে ডুবে গেলে এসআই মনিরুজ্জামান ও চালক আহত হন। তাদের হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার এসআই মনিরকে মৃত ঘোষণা করেন।

স্টাফ রিপোর্টার, নোয়াখালী জানান, নোয়াখালীর সদর উপজেলায় সড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা লেগে মোটর সাইকেল আরোহী এক ছাত্রের মৃতু্য হয়েছে। মঙ্গলবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃতু্য হয়। নিহত ফাহিমুল হক তুহিন (২২) সদর উপজেলার পূর্ব এওজবালিয়া গ্রামের রেজাউল হক বাবুলের ছেলে। নোয়াখালী সরকারি কলেজের বিএসএস প্রথম বর্ষের ছাত্র ছিলেন তিনি।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিদ্যালয় থেকে ফেরার পথে মোটর সাইকেল দুর্ঘটনায় জিসান (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী মারা গেছে। এতে আরও শিক্ষার্থী আহত হয়েছেন।

সোমবার উপজেলার গোপালদী পৌরসভার দাইরাদী ও টোকসাদী সড়কের তেমাথার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত জিসান গোপালদী পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর হক সাবের ছেলে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এসএসসি পরীক্ষার্থী জিসান তার দুই বন্ধুকে সঙ্গে নিয়ে মোটর সাইকেল চালিয়ে বাড়িতে যাচ্ছিল। পথে একটি ট্রাক, অটোরিকশা ও তাদের মোটর সাইকেলের ত্রিমুখী সংঘর্ষ ঘটে। পরে তাদের কাছের একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার জিসানকে মৃত ঘোষণা করেন। বাকি দু'জনের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

স্টাফ রিপোর্টার, চুয়াডাঙ্গা জানান, চুয়াডাঙ্গার দামুড়হুদায় শিয়ালের সঙ্গে ধাক্কা লেগে ছিঁটকে পড়ে এক মোটর সাইকেল আরোহীর মৃতু্য হয়েছে। সোমবার দিনগত রাতে উপজেলার রামনগর-ভালাইপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাইদুল ইসলাম (৪৫) চুয়াডাঙ্গা সদর উপজেলার হাতিকাটা গ্রামের মজের মন্ডলের ছেলে ও পেশায় একজন ওয়েলডিং মিস্ত্রি। চুয়াডাঙ্গা সদর থানার এএসআই ইলিয়াস হোসাইন জানান, মোটর সাইকেলের সঙ্গে একটি শিয়ালের ধাক্কা লাগে। এতে তারা ছিঁটকে রাস্তায় পড়ে আহত হন। পথচারীরা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সাইদুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি জানান, দিনাজপুরের বীরগঞ্জে ট্রাকের চাপায় আলম হোসেন (৪৫) নামে এক কৃষকের মৃতু্য হয়েছে। সোমবার সন্ধ্যায় উপজেলার ভোগনগর ইউনিয়নের দিনাজপুর-পঞ্চগড় সড়কের ছোট বটতলী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আলম হোসেন উপজেলার ভোগনগর ইউনিয়নের কালাপুকুর গ্রামের আবুল হোসেনের ছেলে। বীরগঞ্জ থানার ওসি মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়রা ঘাতক ট্রাকটিকে আটক করে পুলিশের দিয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে