বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

সিরাজগঞ্জে মাকে হত্যার দায়ে ছেলে ও পুত্রবধূর মৃতু্যদন্ড

সিরাজগঞ্জ প্রতিনিধি
  ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
সিরাজগঞ্জে মাকে হত্যার দায়ে ছেলে ও পুত্রবধূর মৃতু্যদন্ড

সিরাজগঞ্জে মাকে হত্যার দায়ে ছেলে ও পুত্রবধূকে মৃতু্যদন্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ তৃতীয় আদালতের বিচারক কানিজ ফাতিমা এই রায় দিয়েছেন।

মৃতু্যদন্ডপ্রাপ্তরা হলেন- জেলার কাজিপুর উপজেলার দক্ষিণ রেহাই শুরিবেড় গ্রামের মৃত মোকসেদ আলী মন্ডলের ছেলে আব্দুস সামাদ ও তার স্ত্রী রাশিদা খাতুন।

মামলা সূত্রে জানা যায়, কাজিপুর উপজেলার দক্ষিণ রেহাইগুরিবেড় গ্রামে আব্দুস সামাদের সঙ্গে তার বৃদ্ধ মা ফাতেমা বেগম একই বাড়িতে বসবাস করতেন। প্রতিদিনের ন্যায় সেদিন রাতেও বৃদ্ধ ফাতেমা খাওয়া-দাওয়া শেষ করে তার কক্ষে ঘুমিয়ে পড়েন। পরের দিন ২০১৬ সালের ১ নভেম্বর ভোরে ফাতেমা বেগমের গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখেন স্বজনরা। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ সময় একটি ছুরি জব্দ করা হয়। পরে নিহতের বড় ছেলে আব্দুল রহিম বাদী হয়ে কাজিপুর থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্তে বেরিয়ে আসে এ ঘটনা। পরে পুলিশ অভিযুক্তদের নাম উলেস্নখ করে আদালতে চার্জশিট দেয়। দীর্ঘদিন বিচারকাজ চলার পর ১৪ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক মঙ্গলবার এই রায় দেন।

অতিরিক্ত জেলা ও দায়রা জজ তৃতীয় আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট শামসুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, দীর্ঘ শুনানি শেষে আসামিদের উপস্থিতিতে আদালত এই রায় দিয়েছেন। পরে তাদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে