শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
মাদককারবারিসহ চার জেলায় গ্রেপ্তার আরও ৮

চাঁদপুরে অটোরিকশা চালক হত্যাকান্ডে ৭ জন গ্রেপ্তার

স্বদেশ ডেস্ক
  ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
চাঁদপুরে অটোরিকশা চালক হত্যাকান্ডে ৭ জন গ্রেপ্তার

চাঁদপুরের কচুয়ায় অটোরিকশা চালক হত্যা মামলায় ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়াও গ্রেপ্তারি পরোয়নাভুক্ত আসামি ও মাদককারবারিসহ চার জেলায় আরও ৮ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

চাঁদপুর প্রতিনিধি জানান, চাঁদপুরের কচুয়ায় অটোরিকশা চালক সাব্বির হোসেন (১৮) হত্যা মামলায় জড়িত ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি, লুণ্ঠিত অটোরিকশা ও নিহতের ব্যবহৃত মোবাইল ফোন। বুধবার দুপুরে চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম।

\হগ্রেপ্তার আসামিরা হলো- চাঁদপুর সদরের তরপুরচন্ডী এলাকার জহির বাবলা (৪৫), মতলব দক্ষিণ উপজেলার আনিছুর রহমান (২৫), একই উপজেলার রাজু বেপারী (২৫), রাকিব (২৩) ও আমির হোসেন হানজালা (২৫), নরসিংদী জেলার পলাশ থানার চরসিন্দুরের কবির হোসেন (৩৫) এবং দিনাজপুর জেলার কোতোয়ালি থানার মতুলস্নাপুর এলাকার হামিদুর রহমান (৪১)।

পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, অটোরিকশা চালক সাব্বির হত্যায় জড়িত ছিলেন ৯ জন। এর মধ্যে ৭ জন গ্রেপ্তার হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি জানান, বগুড়ার নন্দীগ্রামে পুলিশের অভিযানে ৫ জুয়াড়িকে আটক করা হয়েছে। এ সময় জুয়ার আসর থেকে পুলিশ নগদ টাকাসহ সরঞ্জামাদি উদ্ধার করে। বুধবার দুপুরে নন্দীগ্রাম থানার ওসি আজমগীর হোসাইন আজম এ তথ্য নিশ্চিত করেছেন। গত মঙ্গলবার রাতে নন্দীগ্রামের ২নং সদর ইউনিয়নের হাটলাল গ্রামে এ অভিযান চালানো হয়।

আটকরা হলো- সাবেক সদস্য সাইফুল ইসলাম গোলাপ (৫৩), গোলাম মোস্তফা (৫১), ওবাইদুল ইসলাম (৩৫), জাহিদ হোসেন (২১) ও নাটোর জেলার সিংড়া থানার মজিদ (৩৬)।

নন্দীগ্রাম থানার ওসি আজমগীর হোসাইন আজম জানান, জুয়াড়িদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা করা হয়েছে। বুধবার সকালে তাদের বগুড়া কোর্টহাজতে প্রেরণ করা হয়েছে।

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি জানান, কেরানীগঞ্জে অভিনব কায়দায় হ্যান্ডব্যাগে করে মাদক বহনকালে ৫৪ বোতল ফেনসিডিলসহ একাধিক মাদক মামলার আসামি সোহান হাসানকে (৩২) গ্রেপ্তার করেছের্ যাব।

বুধবার দুপুরের্ যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার এমজে সোহেল বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় একটি অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। সেই সঙ্গে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক মোটরসাইকেল চোরকে হাতেনাতে ধরে পুলিশে সোপর্দ্য করেছে স্থানীয় জনতা। মঙ্গলবার বিকালে উপজেলার নরসিংদী মদনগঞ্জ সড়কের মারুয়াদী এলাকায় এ ঘটনা ঘটেছে। বুধবার মামলা দিয়ে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করেছে পুলিশ।

আটক ব্যক্তি বন্দর থানার মদনগঞ্জ নমুনাবাজার এলাকার মৃত নাছির হোসেনের ছেলে রবিউল আলম রাসেল (৩০)।

\হহোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি জানান, কিশোরগঞ্জের হোসেনপুরে খুনসহ ডাকাতি, অস্ত্র মামলা, দসু্যতা মামলাসহ একাধিক গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি আবু হানিফ নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে পুলিশ অভিযান পরিচালনা করে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ওই যুবক উপজেলার উত্তর পানান গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে।

\হহোসেনপুর থানার ওসি নাহিদ হাসান সুমন জানান, বর্তমানে সে চট্টগ্রামে বসবাস করছিল। প্রায় ১২ বছর বাড়িতে পর বাড়িতে আসে সে। পরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে