সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

তিন জেলার সড়কে ঝরল প্রধান শিক্ষকসহ ৩ প্রাণ

স্বদেশ ডেস্ক
  ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
তিন জেলার সড়কে ঝরল প্রধান শিক্ষকসহ ৩ প্রাণ

সড়ক দুর্ঘটনায় তিন জেলায় প্রধান শিক্ষকসহ তিনজনের প্রাণহানির খবর পাওয়া গেছে। এর মধ্যে ময়মনসিংহের গফরগাঁও, গাইবান্ধার গোবিন্দগঞ্জ ও শেরপুরের নকলায় এসব মৃতু্যর ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত ডেস্ক রিপোর্ট-

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি জানান, ময়মনসিংহের গফরগাঁওয়ে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা চালক মানিক (৩০) ঘটনাস্থলেই মারা গেছেন। এ ঘটনায় অটোরিকশার ৩ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন।

শনিবার দুপুরে উপজেলার লংগাইর ইউনিয়নের লংগাইর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত মানিক উপজেলার লংগাইর ইউনিয়নের বাগবাড়ী গ্রামের জালাল উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গফরগাঁওয়ের মাইজবাড়ী থেকে অটোরিকশাটি যাত্রী নিয়ে পাগলা যাওয়ার পথে লংগাইর গ্রামে বিপরীত দিক থেকে আসা চালভর্তি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি রাস্তা থেকে ছিটকে পড়ে অটোচালক মানিক ঘটনাস্থলেই মারা যান। এ সময় অটোরিকশার তিন যাত্রী নার্গিস (৫০), সনিয়া আক্তার (৩৫) ও রতন মিয়া (৬০) গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করে। পাগলা থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ খায়রুল বাসার জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ট্রাকচালক পলাতক থাকলেও ট্রাকটি জব্দ করা হয়।

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি জানান, গাইবান্ধার গোবিন্দগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী স্কুল শিক্ষক লুৎফর রহমান (৫৫) নিহত হয়েছেন। তিনি উপজেলার কামদিয়া ইউনিয়নের বানিহালি গ্রামের আসাদ মাস্টারের ছেলে। শনিবার সকালে দিনাজপুর-গোবিন্দগঞ্জ ভায়া ঘোড়াঘাট মহাসড়কের কাটা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, প্রধান শিক্ষক লুৎফর রহমান মোটরসাইকেল চালিয়ে রাজাবিরাট সড়ক থেকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে উঠলে গোবিন্দগঞ্জমুখী মালবাহী একটি অজ্ঞাতনামা ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই লুৎফর রহমান মারা যান।

গোবিন্দগঞ্জ থানার বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মতিউর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নকলা (শেরপুর) প্রতিনিধি জানান, শেরপুরের নকলায় ড্রাম ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে নাজিবুলস্নাহ (৫০) নামে এক শ্রমিক মারা গেছেন। গত শুক্রবার রাত একটায় উপজেলার গৌড়দ্বার এলাকায় ঘটনাটি ঘটে। নিহত নাজিবুলস্নাহ ফুলপুর উপজেলার হাটপাগলা দক্ষিণপাড়া এলাকার হানু খাঁর ছেলে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, ঢাকা-শেরপুর আঞ্চলিক মহাসড়কের নকলার গৌরদার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি ড্রাম ট্রাক রাস্তার পাশে উল্টে যায়। এ সময় ড্রাম ট্রাকে থাকা শ্রমিক নাজিবুলস্নাহ গাড়ির নিচে চাপা পড়েন। পরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ও শেরপুর থেকে দমকলকর্মীরা এসে ড্রাম ট্রাকের নিচ থেকে নাজিবুলস্নাহর মরদেহ উদ্ধার করে। তবে চালক ও হেলপার পালিয়ে যায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে