মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

মেহেরপুরে সংবর্ধনা পেলেন জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেন

মেহেরপুর প্রতিনিধি
  ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
মেহেরপুরে সংবর্ধনা পেলেন জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেন

মেহেরপুরে জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেনকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। গত শুক্রবার বিকালে শহরের শেখ পাড়ায় ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে তাকে এ সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংবর্ধিত জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেন বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সর্বোচ্চ ত্যাগের বিনিময়ে এ দেশটাকে স্বাধীন করেছেন সাধারণ মানুষের মুখে হাসি ফোটানোর জন্য। জীবনকে বাজি রেখে একটি লাল সবুজের পতাকা ও সার্বভৌমত্ব দিয়েছেন। তারই কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশটাকে উন্নয়নের শিখরে নিয়ে গেছেন। বাংলাদেশ আজ বিদেশের কাছে রোল মডেল। স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন বর্তমান সরকার।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহিন, শহর আওয়ামী লীগের সভাপতি ইকবাল হোসেন বুলবুল, বড় বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম খোকন, ভোরের ছোঁয়া যুব সংঘের সাধারণ সম্পাদক ফাহাদ খান।

এর আগে জনপ্রশাসন মন্ত্রী ফারহাদ হোসেনকে ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ ও ভোরের ছোঁয়া যুব সংঘের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়। সংবর্ধনা শেষে সাধারণ মানুষের সঙ্গে হেঁটে কাঁলাচাদপুর গ্রাম ঘুরে দেখেন ও কুশল বিনিময় করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে