শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

অস্ত্র ও মাদকসহ তিন জেলায় গ্রেপ্তার ৬

স্বদেশ ডেস্ক
  ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০

অস্ত্র ও মাদকসহ তিন জেলায় ৬ মাদককারবারিকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

স্টাফ রিপোর্টার, নেত্রকোনা জানান, নেত্রকোনার বারহাট্টায় হেরোইনসহ দুই মাদককারাবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার গোপালপুর পশ্চিম বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গ্রেপ্তাররা হলো, মোহনগঞ্জ উপজেলার পূর্ব টেংগাপাড়া গ্রামের আকাশ মিয়া (২৪) ও মাইলোড়া গ্রামের মোহাইমেদুল ইসলাম টিপু (৩৬)।

বারহাট্রা থানার ওসি রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বারহাট্রার পশ্চিম গোপালপুর বাজারের হক স্যানিটারি দোকানের সামনের সড়কে মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়। গ্রেপ্তারদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

এদিকে, উপজেলার ভাটি নোয়াপাড়া গ্রামে অভিযান চালিয়ে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটক মাদক ব্যবসায়ী ওই এলাকার আব্দুর রশিদের ছেলে এমএ নয়ন (৪২)। ওসি রফিকুল ইসলাম জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে গ্রেপ্তার আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

কুষ্টিয়া ও দৌলতপুর প্রতিনিধি জানান, কুষ্টিয়ার দৌলতপুরে প্রায় দুই হাজার বোতল ফেনসিডিল, একটি দেশীয় পিস্তল, আট রাউন্ড গুলি, দুইটি হাসুয়া, মাদক বিক্রির নগদ ৯৯ হাজার টাকা ও একটি মোবাইলসহ মাদক সম্রাজ্ঞী শেফালী খাতুনকে আটক করা হয়েছে। মঙ্গলবার উপজেলার চিলমারী ইউনিয়নের খাজিরাথাক গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করের্ যাব। আটক শেফালী খাতুন খারিজারথাক গ্রামের ওমর ব্যাপারীর স্ত্রী।

কুষ্টিয়ার্ যাব-১২ ক্যাম্পে সংবাদ সম্মেলনে কোম্পানি কমান্ডার এম আবুল হাসান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, কুষ্টিয়াসহ সারাদেশে মাদকবিরোধী অভিযান চলমান আছে। মাদক ব্যবসার সঙ্গে যারাই সম্পৃক্ত থাক তাদের বিরুদ্ধে কঠোরভাবে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটে ৪০ কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বুধবার মোলস্নাহাট উপজেলার মেসার্স সাগর ফিলিং স্টেশনের সামনে ঢাকা-খুলনা মহাসড়ক থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো- চট্টগ্রাম জেলার ভোজপুর উপজেলার করিবাগান গ্রামের জয়নাল আবেদীনের ছেলে আবুল হোসেন (৩২) ও একই উপজেলার উদিয়াপাথর গ্রামের রমজান আলীর ছেলে সাইফুল ইসলাম (৩০)।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি স্বপন কুমার জানান, গোপন খবরের ভিত্তিতে একটি পিকআপ গতিরোধ করে তলস্নাশি করে ২টি বস্তায় মোট ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় গাঁজা বহনকারী ও মাদক বিক্রেতা আবুল হোসেন ও সাইফুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় গোয়েন্দা পুলিশ বাদী হয়ে মোলস্নাহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে