শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
আদালতে স্বীকারোক্তি

লোহাগড়ায় শিশু নুসরাতকে মুখ চেপে হত্যা করেন সৎমা

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি
  ০১ মার্চ ২০২৪, ০০:০০
লোহাগড়ায় শিশু নুসরাতকে মুখ চেপে হত্যা করেন সৎমা

নড়াইলের লোহাগড়া উপজেলায় তিন বছরের কন্যাশিশু নুসরাত জাহান রোজার মৃতু্যর ঘটনায় গ্রেপ্তার সৎমা জোবায়দা বেগম আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

গত বুধবার নড়াইলের জেলা আদালতের জ্যেষ্ঠ বিচারক হেলাল উদ্দিনের কাছে তিনি শিশু নুসরাতকে মুখ চেপে ধরে হত্যার কথা স্বীকার করেছেন বলে জানান নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী। এর আগে মঙ্গলবার তিন বছরের শিশুকন্যা নুসরাত জাহান রোজার মৃতু্যর ঘটনা ঘটে। নিহত নুসরাত উপজেলার কাশিপুর ইউনিয়নের গিলাতলা গ্রামের সজীব কাজীর কন্যা।

আসামির স্বীকারোক্তি মোতাবেক অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী জানান, 'মঙ্গলবার সকালে নুসরাতকে তার বড় ভাই ইয়াসিন মারধর করলে সে কান্না করে। নুসরাতের কান্না থামাতে তার সৎমা জোবায়দা বেগম নুসরাতের মুখ চেপে ধরেন। এতে নুসরাত শ্বাসরোধে মারা যায়। সৎমা জোবায়দা বেগম স্বীকারোক্তিতে আরও বলেন, নুসরাতের হত্যা কোনো পরিকল্পিত ছিল না। প্রচুর কান্না করছিল, এজন্য মুখ চেপে ধরে কান্না থামানোই ছিল তার মূল উদ্দেশ্য। নুসরাতের মৃতু্য নিশ্চিত হয়েছে সেটি বুঝতে পেরে জোবায়দা তাকে কম্বল দিয়ে মুড়িয়ে তার শ্বশুর খায়ের কাজীর বসত ঘরের বারান্দার খাটে শুয়ে রাখেন। এ ঘটনায় নিহতের দাদা খায়ের কাজী সৎমা জোবায়দাকে একমাত্র আসামি করে লোহাগড়া থানায় একটি হত্যা মামলা করেন।

লোহাগড়া থানার ওসি কাঞ্চন কুমার রায় বলেন, আদালতে স্বীকারোক্তির পর দোষীকে জেলহাজতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে