রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

তিন জেলার সড়কে ঝরল ৩ প্রাণ কসবায় তীর্থযাত্রার বাস খাদে পড়ে আহত ৩০

স্বদেশ ডেস্ক
  ১০ মার্চ ২০২৪, ০০:০০

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃতু্য হয়েছে। চুয়াডাঙ্গার দর্শনা, দিনাজপুরের বীরগঞ্জ ও ঝালকাঠির নলছিটিতে এসব দুর্ঘটনা ঘটে। এদিকে, ব্রাহ্মণবাড়িয়ার কসবায় তীর্থযাত্রার বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে আহত হয়েছে ৩০ জন্য। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত-

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া জানান, ব্রাহ্মণবাড়িয়ার কসবায় তীর্থযাত্রার একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৩০ জন যাত্রী আহত হয়েছে। গত শুক্রবার রাতে কুমিলস্না-সিলেট মহাসড়কের মনকাশাইর নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে রয়েছেন- জয় দাস-(২২), সুমন-(৩৬), বাপন দাস-(৩৬), সংগীতা দাস-(৩০), সুনাকা-(৬০), খুশি রায়-(৪), কবিতা রানী-(৪০), আশা রায়-(২৪), রাহুল রায়-(১৭), রাকেশ-(২৫), কেশব রায়-(২৬), গোপাল-(৩০), জনি দাস-(৩৬), মমতা দাস-(৬৮) ও বাপন দাস-(৪২)। আহত অনেকের নাম জানা যায়নি। তবে আহতরা সবাই ব্রাহ্মণবাড়িয়া শহরের পাইকপাড়া ও মেড্ডার বাসিন্দা। প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রামের সীতাকুন্ড চন্দ্রনাথ মন্দিরে শিব চতুদর্শী মেলার তীর্থযাত্রায় অংশগ্রহণের জন্য সনাতনী ধর্মাবলম্বীদের নিয়ে দুইটি বাস জেলা ব্রাহ্মণবাড়িয়া পাইকপাড়া থেকে রওনা দেয়। পথে একটি বাস কসবার মনকাশাইর এলাকায় অন্য একটি বাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খালে পড়ে যায়।

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি জানান, চুয়াডাঙ্গার দর্শনায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ছানিমা (২) নামে এক শিশু মারা গেছে। গত শুক্রবার রাতে দর্শনা থানার তিতুদহ ইউনিয়নের বলদিয়া মাঠপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ছানিমা বলদিয়া গ্রামের শাহাবুদ্দিনের মেয়ে।

দর্শনা থানার ওসি বিপস্নব কুমার সাহা জানান, রাতে শাহাবুদ্দিল তার দুইবছরের শিশুকে নিয়ে মুদি দোকানে যাচ্ছিলেন। এমন সময় দ্রম্নত গতির একটি কাভার্ড ভ্যান শিশু ছানিমাকে ধাক্কা দিলে সে মারা যায়।

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি জানান, রাস্তা পারাপারের সময় দিনাজপুরের বীরগঞ্জে গরুবাহী ট্রাকের চাপায় গাঠিয়া রায় (৪৪) নামে এক দিনমজুর নিহত হয়েছেন। গাটিয়া রায় উপজেলার সুজালপুর গ্রামের চাকাই কংশপাড়া গ্রামের কুসুম চানের ছেলে। শনিবার উপজেলার সুজালপুর ইউনিয়নের দিনাজপুর-পঞ্চগড় সড়কের যদুর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জেলা পরিষদ সদস্য রোকনুজ্জামান বিপস্নব জানান, বিকেলে রাস্তা পারাপারের গরুবাহী একটি ট্রাক গাঠিয়া রায়কে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি জানান, ঝালকাঠির নলছিটিতে ভেকুবাহী ট্রাকের চাপায় আলতাফ মোলস্না (৭০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। শনিবার উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের মানপাশা গোচড়া সড়কের ফুলতলা নামক স্থানে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, দপদপিয়া জিরোপয়েন্ট থেকে একটি ভেকুবাহী ট্রাক গোচড়া মানপাশা সড়কের ফুলতলা নামক স্থান দিয়ে যাচ্ছিল। এ সময় ট্রাকের পেছনের চাকায় বৃদ্ধ আলতাফ মোলস্না পিষ্ট হলে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে