সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
দুই জেলায় আরও দুই মৃতু্য

দেওয়ানগঞ্জে তারাবি পড়তে গিয়ে নিখোঁজ সকালে ক্ষেত থেকে মরদেহ উদ্ধার

স্বদেশ ডেস্ক
  ১৯ মার্চ ২০২৪, ০০:০০

জামালপুরের দেওয়ানগঞ্জে এক ব্যক্তি তারাবি পড়তে গিয়ে নিখোঁজ হন। পরদিন সকালে ভুট্টা ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এদিকে, চট্টগ্রামের বোয়ালখালীতে গাছ থেকে পড়ে দিনমজুরের মৃতু্য ও হবিগঞ্জের মাধবপুরে নদীতে ভাসমান অবস্থায় যুবকের লাশ উদ্ধার করা হয়। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত ডেস্ক রিপোর্ট-

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জানান, জামালপুরের দেওয়ানগঞ্জে ভুট্টা ক্ষেত থেকে আব্দুর রাজ্জাক (৪০) নামে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সকাল ১০টার দিকে ডাংধরা ইউনিয়নের হারুয়াবাড়ী এলাকার একটি ভুট্টা ক্ষেত থেকে ওই মরদেহ উদ্ধার করেন সানন্দবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা।

আব্দুর রাজ্জাক হারুয়াবাড়ী এলাকার সুরুজ্জামানের ছেলে। তিনি স্থানীয় সানন্দবাড়ী এলাকায় ভুট্টার ব্যবসা করতেন।

উপজেলার সানন্দবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুর রহিম জানান, গত রোববার রাতে তারাবি নামাজের কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি আব্দুর রাজ্জাক। পরিবারের সদস্যরা তাকে অনেক খোঁজাখুঁজি করেন। এদিকে, সোমবার সকালে বাড়ির পাশে একটি ভুট্টা ক্ষেতে তার মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে জামালপুর মর্গে পাঠায়।

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, চট্টগ্রামের বোয়ালখালীতে গাছের ডাল কাটার সময় পড়ে গিয়ে অলক কান্তি নাথ (৪৫) নামে এক দিনমজুর মারা গেছেন। নিহত অলক পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের পূর্ব গোমদন্ডী চুড়াখালী নাথপাড়ার মৃত মানিক নাথের ছেলে। সোমবার (১৮ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা আরিফুল ইসলাম জানান, সকালে অলক ডাল ছাঁটাই করতে গাছে উঠেন। এরপর নামার সময় পা পিছলে মাটিতে পড়ে গুরুতর আহত হন। তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি জানান, হবিগঞ্জের মাধবপুরে নিখোঁজ থাকার ৫ দিন পর নদীতে ভাসমান অবস্থায় বুলবুল আহম্মদ হৃদয় (২০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার চৌমুহনী ইউনিয়নের কমলানগর গ্রামের আইয়ুব আলীর ছেলে।

জানা যায়, গত বৃহস্পতিবার গ্রামের পাশ দিয়ে বয়ে যাওয়া সোনাই নদীতে মাছ ধরতে যান হৃদয়। কিন্তু সন্ধ্যা হয়ে গেলেও বাড়িতে ফিরে না আসায় খোঁজাখুঁজি করেন পরিবারের সদস্যরা। নদীর পাড়ে তার জুতা ও কিছু কাপড় পেলেও তাকে পাওয়া যায়নি। স্থানীয়রা সোমবার সকালে একটি লাশ সোনাই নদীতে ভাসতে দেখে থানায় খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করলে তা হৃদয়ের বলে তার পরিবার নিশ্চিত করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে