শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

শার্শায় মোটর সাইকেল দুর্ঘটনায় নিহত ১

স্বদেশ ডেস্ক
  ২০ মার্চ ২০২৪, ০০:০০
কক্সবাজারের মাহিন্দ্রা-টেম্পো সংঘর্ষে আহত ৬

যশোরের শার্শায় মোটর সাইকেল দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছেন। এদিকে কক্সবাজারের কুতুবদিয়ায় মাহিন্দ্রা-টেম্পো সংঘর্ষে ছয়জন আহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

শার্শা (যশোর) প্রতিনিধি জানান, যশোরের শার্শায় মোটর সাইকেল দুর্ঘটনায় মাহবুব (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় চালকসহ আরও দুইজন আহত হয়েছেন। সোমবার উপজেলার আমড়াখালী বিজিবি চেকপোস্টের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত মাহবুব ঝিকরগাছা উপজেলার কলাগাছি গ্রামের নুর মোহাম্মদের ছেলে। আহত আলমগীর ও মিলন হোসেন একই উপজেলার চারাতলা গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, তারা তিনজন একই মোটর সাইকেলে বাড়ি থেকে বেনাপোলের দিকে যাচ্ছিল। পথিমধ্যে আমড়াখালী বিজিবি চেকপোস্টের সামনে পৌঁছালে আর একটি মোটর সাইকেলকে সাইড দিতে গিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এতে মারাত্মক আহত অবস্থায় তাদের উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মাহবুবকে মৃত ঘোষণা করেন।

নাভারন হাইওয়ে থানার এসআই মফিজুর রহমান জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায়। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। থানায় একটি মামলা করা হয়েছে।

কুতুবদিয়া (কক্সবাজার) প্রতিনিধি জানান, কক্সবাজারের কুতুবদিয়ায় মাহিন্দ্রা-টেম্পো সংঘর্ষে নারী ও শিশুসহ ছয়জন আহত হয়েছেন। মঙ্গলবার উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের সমিতি রোডের দক্ষিণ পাশে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- দক্ষিণ ধূরুং ইউনিয়নের মোস্তাফিজুর রহমানের ছেলে নুরুল হক (৬০), হোসাইনের ছেলে ড্রাইভার নুরুল কামাল (৪০), লেমশীখালী ইউনিয়নের মৃত আব্দুল আলিমের ছেলে রবিউল আলম (৩৭), উত্তর ধূরুং বাঁকখালী ইউনিয়নের কালুর ছেলে বেলাল হোসাইন (৪৫), কৈয়ারবিল ইউনিয়নের মৃত আব্দুল খালেকের স্ত্রী তাবারাকা বেগম (৩৬) ও তার পাঁচ বছরের শিশু রবিউল হাসান।

বিষয়টি নিশ্চিত করে কুতুবদিয়া থানার তদন্ত ওসি কানন সরকার জানান, গাড়ি আটক করা হয়েছে। ক্ষতিগ্রস্ত কেউ অভিযোগ দিলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে