শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

গাজীপুরে মহান স্বাধীনতা দিবস উদযাপন

গাজীপুর মহানগর প্রতিনিধি
  ২৮ মার্চ ২০২৪, ০০:০০

বাংলাদেশ রিপাবলিকান পার্টির উদ্যোগে মহান স্বাধীনতা দিবস এবং মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পার্টির গাজীপুর মহানগরস্থ কেন্দ্রীয় কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধা হারুন অর রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পার্টির চেয়ারম্যান উপাধ্যক্ষ ডা. এ কে এম ফজলুল হক। বিশেষ অতিথি ছিলেন পার্টির মহাসচিব আব্দুলস্নাহ আল জাকির সুমন। এছাড়াও উপস্থিত ছিলেন অ্যাডভোটেক উৎপল ঘোষ, ডা. এম কে বাশার, মো. মতিউর রহমান, শারমিন আক্তার, আবুল কাশেম, ডা. আল-আমিন, সোহেল বিক্রমপুরী প্রমুখ।

এ দিকে গাজীপুর হোমিও প্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। হাসপাতালের মিলনায়তনে গত মঙ্গলবার দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। কলেজের অধ্যক্ষ ডা. রেদোয়ানা সরকারের সভাপতিত্বে ও উপাধ্যক্ষ ডা. ইব্রাহীম মিয়ার সঞ্চালনায় স্বাধীনতা ও জাতীয় দিবসের তাৎপর্য তুলে ধরে আলোচনায় অংশ নেন, কলেজের সহকারী অধ্যাপক ডা. উজ্জল চন্দ্র ঘোষ, ডা. ফারজানা হক, ডা. রেজিয়া খাতুন, প্রভাষক ডা. রেজাউল হক, ডা. মকবুল হোসেন।

অধ্যক্ষ তার বক্তব্যে মহান স্বাধীনতা দিবসের চেতনায় দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আহ্বান জানান। শেষে সব শহীদ বীর মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন কলেজের সহকারী অধ্যাপক ডা. মো. মুছলেহ উদ্দিন শেখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে