মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

ঝিনাইদহে দুই পক্ষের সংঘর্ষে আহত ৭

ঝিনাইদহ প্রতিনিধি
  ৩০ মার্চ ২০২৪, ০০:০০
ঝিনাইদহে দুই পক্ষের সংঘর্ষে আহত ৭

ঝিনাইদহ সদরের সাগান্না ইউনিয়নের নাথকুন্ডু গ্রামের মাছের ঘের দখল করাকে কেন্দ্র করে দুইপক্ষের মারামারিতে অন্তত সাতজন আহত হয়েছেন। শুক্রবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে মো. লালন, আলাল খা, মশিয়ার রহমান, এলাহী মন্ডল ও কামাল হোসেনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের বাড়ি নাথকুন্ডু গ্রামে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

হাসপাতালে ভর্তি আহতরা জানান, সদর উপজেলার সাগান্না ইউনিয়নের নাথকুন্ডু বিলের মাঠে স্থানীয় বাসিন্দা স্বপনের আড়াই বিঘা জমিতে একটি পুকুর রয়েছে। কয়েক বছর ধরে পুকুরটি লিজ নিয়ে মাছ চাষ করছে ওই গ্রামের মশিয়ার রহমান।

গত এক বছর আগে গোপনে পুকুরের মালিক স্বপন ওই ঘের আলাল খা নামে অন্য এক ব্যক্তির কাছে লিজ দেন।

এরপর আলাল খা মাছ চাষ করার উদ্দেশ্যে ঘের সেচে খননের জন্য শুক্রবার সকালে সেখানে কাজ শুরু করে।

এসময় তাদের বাধা দিয়ে ঘের দখল করতে যায় মশিয়ার রহমান ও তার লোকজন। এ নিয়ে উভয়ের মধ্যে কথাকাটাকাটির জেরে ধারালো অস্ত্র নিয়ে তারা মারামারিতে জড়িয়ে পড়ে। এতে অন্তত সাতজন আহত হয়।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহীন উদ্দিন জানান, ঘের দখল নিয়ে বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। তবে, কোনো পক্ষই থানায় লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে