শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

গোবিন্দগঞ্জে ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

স্বদেশ ডেস্ক
  ০১ এপ্রিল ২০২৪, ০০:০০
দুই জেলায় শিশুসহ ২ মরদেহ উদ্ধার

গাইবান্ধার গোবিন্দগঞ্জে কলা ব্যবসায়ীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এছাড়া নাটোরে ব্যাডমিন্টন খেলোয়াড় ও নেত্রকোনার দুর্গাপুরে কৃষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। অন্যদিকে, দিনাজপুরের বিরলে পানিতে ডুবে শিশু নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো বিস্তারিত খবর-

গাইবান্ধা ও গোবিন্দগঞ্জ প্রতিনিধি জানান, গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় শনিবার গভীর রাতে দুর্বৃত্তরা লেবু মিয়া (৪৫) নামে এক কলা ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করেছে। এ ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছে। নিহত উপজেলার জরিপপুর জঙ্গলমারা গ্রামের আবুল হোসেনের ছেলে।

শনিবার রাত ১১টার দিকে উপজেলার ইসলামপুর-ফুলপুকুরিয়া সড়কের জীবনপুর নামক স্থানে বাড়ি ফেরার পথে অজ্ঞাত দুর্বৃত্তদের কবলে পড়েন তিন কলা ব্যবসায়ী। তাদের মধ্যে লেবু মিয়াকে গলা কেটে হত্যা করা হয়। এ সময় দুর্বৃত্তদের মারপিটে গুরুতর আহত হন একই গ্রামের দক্ষিণপাড়ার নুরের ছেলে শাহ আলম (৪৫)। অন্যদিকে ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যাওয়া শহিদুল ইসলামের বাড়িও একই গ্রামে।

গ্রামবাসী জানায়, হামলার শিকার ৩ জনই কলা ব্যবসায়ী। রাতে বাড়ি ফেরার পথে তারা সংঘবদ্ধ ৫-৭ জনের একটি দুর্বৃত্ত দলের কবলে পড়েন। এদিকে ওই রাতেই গোবিন্দগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামছুল আলম শাহ বিষয়টি নিশ্চিত করে জানান, থানায় মামলা দায়ের হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি জানান, নেত্রকোনার দুর্গাপুর উপজেলার সদর ইউনিয়নের চন্দ্রকোনা গ্রামের আত্রাখালী নদীর পাড়ের একটি মেরাগাছে ঝুলন্ত অবস্থায় আব্দুল রহিম (৩০) নামের এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে পরিবারের দাবি এটি হত্যা। রোববার সকালে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আব্দুল রহিম ওই গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে।

জানা গেছে, গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে রহিম তার কৃষি জমিতে পানি দেওয়ার জন্য বাড়ি থেকে বের হন। এরপর রাতে আর বাড়ি ফেরেননি। এরপর রোববার সকালে রহিমকে খুঁজতে বের হন তার মা হালেমা খাতুন। পথে নদীর পাড়ের একটি মেরাগাছে ছেলে রহিমের ঝুলন্ত দেহ দেখতে পান। পরে পুলিশ ঘটনাস্থল গিয়ে মরদেহ উদ্ধার করে।

নিহত আব্দুল রহিমের চাচা আহমদ আলী বলেন, সে আত্মহত্যা করছে এমন লক্ষণ তার শরীরে নেই। কেউ তাকে মেরে গাছে ঝুলিয়ে রেখেছে।

এ ব্যাপারে দুর্গাপুর সার্কেলের এএসপি মোহাম্মদ আক্কাস আলী জানান, লাশ সুরতহাল করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরেই বলা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

বিরল (দিনাজপুর) প্রতিনিধি জানান, বিরলে পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে এক শিশু নিহত এবং আরেক শিশু আহত হয়েছে। রোববার দুপুরে রবিপুর গ্রামের ওয়াহেদ আলীর পুকুরে ডুবে ওই শিশু নিহত হয়েছে।

নিহত শিশু উপজেলার ৫নং বিরল ইউনিয়নের রবিপুর গ্রামের সরকার পাড়ার একরামুল হকের মেয়ে ছাদিয়া (৯)। একই এলাকার তোফাইজুল হকের মেয়ে তানিয়া আক্তারকে (৮) গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে