বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

বিএনপি রাজনীতি থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে নানক
যাযাদি রিপোর্ট
  ০৭ এপ্রিল ২০২৪, ০০:০০
পাট ও বস্ত্রমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক শনিবার রাজধানীর মোহাম্মদপুর, শেরেবাংলানগর ও আদাবর থানার বিভিন্ন ওয়ার্ডে ঈদ উপহার বিতরণকালে বক্তব্য রাখেন -সংগৃহীত

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং পাট ও বস্ত্রমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, 'বিএনপি মূলধারার রাজনীতি থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। রাজনীতি থেকে জনবিচ্ছিন্ন হয়ে বিএনপি এখন সমালোচনার জন্য শুধু সরকারকে বেছে নিয়েছে।'

শনিবার ঢাকা-১৩ আসনের অন্তর্ভুক্ত মোহাম্মদপুর, শেরেবাংলানগর ও আদাবর থানার বিভিন্ন ওয়ার্ডে আয়োজিত ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, 'বিএনপির নেতারা ঘরে বসে আওয়ামী লীগের বিরুদ্ধে কথা বলেন। আর আওয়ামী লীগের প্রত্যেকটি নেতাকর্মী দেশের যেকোনো পরিবেশ পরিস্থিতিতে মানুষের পাশে ছিলেন, আছেন এবং থাকবেন। তাদেরকে দেশের গণতান্ত্রিক রাজনীতির পন্থায় আসতে হবে। তা না হলে ভুল সিদ্ধান্তের কারণে দলটি ধীরে ধীরে হারিয়ে যাচ্ছে। বাংলাদেশের ইতিহাসে এমন অনেক নজির রয়েছে।'

এ সময় তিনি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

অনুষ্ঠানে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান, স্থানীয় কাউন্সিলর, আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে পাট ও বস্ত্রমন্ত্রী মোহাম্মদপুরের আজিজ মহলস্নায় ঈদসামগ্রী বিতরণ করেন। মোহাম্মদপুর থানা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি লায়ন এম এ লতিফের উদ্যোগে এসব ঈদসামগ্রী বিতরণ করা হয়।

এরপর রায়েরবাজার কমিউনিটি সেন্টারে ৩৪নং ওয়ার্ড কাউন্সিলর শেখ মোহাম্মদ হোসেন খোকনের উদ্যোগে ঈদসামগ্রী বিতরণ অনুষ্ঠানে যোগ দেন।

এছাড়াও পাট ও বস্ত্রমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক সিটি করপোরেশনের ৩৩নং ওয়ার্ডে ও মোহাম্মদপুর টাউন হলে জনসাধারণের মধ্যে ঈদসামগ্রী বিতরণ করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে