শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

চার জেলার সড়কে নিহত ৬

স্বদেশ ডেস্ক
  ২২ এপ্রিল ২০২৪, ০০:০০
চার জেলার সড়কে নিহত ৬

পাবনায় অ্যাম্বুলেন্স ও সিএনজি চালিত অটোরিকশা সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এদিকে লালমনিরহাটের হাতীবান্ধায় ট্রাকের ধাক্কায় ২ জন নিহত হয়েছে। এছাড়াও ব্রাহ্মণবাড়িয়া ও চুয়াডাঙ্গার দামুড়হুদায় সড়কে আরও দুইজনের মৃতু্য হয়েছে। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

পাবনা প্রতিনিধি জানান, পাবনায় অ্যাম্বুলেন্স ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। শনিবার রাত ১০টার দিকে পাবনা-রাজশাহী মহাসড়কের সিংগা বাইপাস নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শালগাড়ীয়া মেরিল বাইপাস শামসুলের ছেলে চালক দুখু মিয়া (৩৫) ও একই এলাকার মৃত দরবেশ আলীর ছেলে রমজান আলী (৫০)।

পাবনা সদর থানার ওসি রওশন আলী জানান, স্থানীয়রা আহতদের পাবনা জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি জানান, লালমনিরহাটের হাতীবান্ধায় যাত্রীবাহী ভ্যানে বালুবাহী ট্রাকের ধাক্কায় ২ জন নিহত ও ৫ জন আহত হয়েছেন। রোববার সকালে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১ জন ও শনিবার বিকালে ১ জনের মৃতু্য হয়। এর আগে শনিবার সকালে ওই উপজেলার দীঘিরহাট এলাকায় লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার ধুবনী গ্রামের বাসিন্দা আব্দুল কাইয়ুম (৭০) ও গড্ডিমারী গ্রামের হানিফ আলীর স্ত্রী জুলেখা বেগম (৬৫)। নিহত আব্দুল কাইয়ুম ও জুলেখা বেগম সম্পর্কে শালি-দুলাভাই।

হাতীবান্ধা হাইওয়ে থানার ইনচার্জ আরিফ জানান, পুরো বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। ট্রাকটি আটক করা হয়েছে।

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া জানান, ব্রাহ্মণবাড়িয়ায় সিএনজি চালিত অটোরিকশা ও ব্যাটারি চালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে আবুল কালাম আজাদ ভূঁইয়া (৫৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ সময় অপর ৪ জন আহত হন।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার ব্রাহ্মণবাড়িয়া-আগরতলা সড়কের কোড্ডা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আবুল কালাম আজাদ ভূঁইয়া জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক পদে কর্মরত ছিলেন।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি জানান, চুয়াডাঙ্গার দামুড়হুদায় পাখিভ্যান ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে ভ্যানের যাত্রী এক নারী নিহত হয়েছেন।

নিহত দেলোয়ারা খাতুন (৬০) উপজেলার সাড়াবাড়িয়া গ্রামের আব্দুল আজিজ শাহ স্ত্রী।

এ বিষয়ে দর্শনা থানার ওসি বিপস্নব কুমার শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। পুলিশ আইনগত ব্যবস্থা নিবে বলে জানান তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে