শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সড়ক ও রেলপথ দুর্ঘটনায় দুই জেলায় চারজনের প্রাণহানি

স্বদেশ ডেস্ক
  ২৩ এপ্রিল ২০২৪, ০০:০০
সড়ক ও রেলপথ দুর্ঘটনায় দুই জেলায় চারজনের প্রাণহানি

ঝিনাইদহের ট্রেনে কাটা পড়ে নরসুন্দর ও ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত হয়েছে। অন্যদিকে, চট্টগ্রামের বোয়ালখালীতে ট্যাক্সি-ট্রাকের সংঘর্ষে নিহত হয়েছে আরও ২ জন। প্রতিনিদিদের পাঠানো খবরে বিস্তারিত-

ঝিনাইদহ প্রতিনিধি জানান, ঝিনাইদহে ট্রেনে কাটা পড়ে প্রকাশ কুমার (২৬) নামে এক নরসুন্দর ও ট্রাকের ধাক্কায় লিটন হোসেন (৪৬) নামে এক মোটর সাইকেল চালক নিহত হয়েছেন।

রোববার রাত ২টায় ঝিনাইদহের সুন্দরপুর স্টেশনের অদূরে প্রকাশ কুমান (২৬) নামে এক নরসুন্দর ট্রেনে কাটা পড়ে নিহত হন। রাতে খুলনা থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী গোয়ালন্দ ট্রেনে কাটা পড়েন বলে স্থানীয়রা জানিয়েছেন। খবর পেয়ে সোমবার সকালে রেল পুলিশ তার ছিন্নভিন্ন মরদেহ উদ্ধার করে। নিহত প্রকাশ কোটচাঁদপুর পৌরসভাধীন সলেমানপুর গ্রামের দেবেন বিশ্বাসের ছেলে। স্থানীয়দের ধারণা ওই ব্যক্তি আত্মহত্যা করে থাকতে পারে।

অন্যদিকে সোমবার ভোরে আসলাম হোসেন লিটন নামে এক মোটর সাইকেল চালক বারোবাজার ফুলবাড়ী নামক স্থানে ট্রাকের ধাক্কায় নিহত হয়েছেন। নিহত লিটন কালীগঞ্জ উপজেলার দুলালমুন্দিয়া গ্রামের মুক্তার হোসেনের ছেলে।

বারোবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মঞ্জুরুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত ব্যক্তি ভাড়ায় মোটর সাইকেল চালাতেন।

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, চট্টগ্রামের বোয়ালখালীতে বালুবাহী ডাম্প ট্রাক ও সিএনজিচালিত ট্যাক্সির মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ৫টায় আরাকান সড়কের রায়খালীর পুল এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহত ট্যাক্সিচালক দেলোয়ার হোসেন (৩০) চাঁদপুর জেলার কচুয়া বেরকোঠা গ্রামের মকবুল হোসেনের ছেলে। তিনি চট্টগ্রাম মহানগরের লালখান বাজার এলাকায় থাকতেন। মাছ ব্যবসায়ী মিজানুর রহমান (৩২) নগরীর লালখান বাজার এলাকার আবদুস সাত্তারের ছেলে।

প্রত্যদর্শীরা জানান, নগরীর লালখান বাজার এলাকা থেকে ট্যাক্সি করে গোমদন্ডী ফুলতল মাছের আড়তে মাছ নিতে আসছিলেন ব্যবসায়ী মিজানুর রহমান। আরকান সড়কের রায়খালীর পুল এলাকায় বালুবাহী ট্রাকের সঙ্গে ট্যাক্সির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চালক দেলোয়ার মারা যান। গুরুতর আহত মিজানুরকে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে