শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

নড়াইলে ভাড়াটিয়ার ঘর থেকে বাড়িওয়ালির মরদেহ উদ্ধার

রাজারহাটে স্ত্রীকে পিটিয়ে হত্যা বুড়িগঙ্গা থেকে অজ্ঞাত লাশ উদ্ধার
স্বদেশ ডেস্ক
  ২৩ এপ্রিল ২০২৪, ০০:০০
নড়াইলে ভাড়াটিয়ার ঘর থেকে বাড়িওয়ালির মরদেহ উদ্ধার

নড়াইলে ভাড়াটিয়ার ঘর থেকে বাড়িওয়ালির গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ভাড়াটিয়া পলাতক রয়েছে। এদিকে, কুড়িগ্রামের রাজারহাটে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ ও কেরানীগঞ্জের বুড়িগঙ্গা থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত-

নড়াইল প্রতিনিধি জানান, নড়াইলে ইতি বেগম (৪০) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত রোববার রাতে সদর উপজেলার গোবরা গ্রামে ভাড়াটিয়ার ঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত ইতি গোবরা গ্রামের মাওলানা শফিকুল ইসলামের স্ত্রী। শফিকুল লোহাগড়া উপজেলার মোচড়া বায়তুন নূর জামে মসজিদের ইমাম।

জানা যায়, স্বামী শফিকুল ইসলাম লোহাগড়ার মোচড়ার মসজিদে ইমামতি করায় স্ত্রী ইতি বেগম গোবরায় বাড়িতে একা থাকতেন। শফিকুল মাঝেমধ্যে আসতেন। শফিকুলদের বাড়িতে বাগেরহাটের ফকিরহাট এলাকার দিনমজুর মনিরুল মোল্যা ভাড়া থাকতেন। ঈদের ছুটি কাটিয়ে ইমাম শফিকুল ১৭ এপ্রিল কর্মস্থল লোহাগড়ায় আসেন। এরই মধ্যে রোববার রাতে স্ত্রীকে হত্যার বিষয়টি জানতে পারেন।

শফিকুলের প্রতিবেশীরা জানান, ১৯ এপ্রিল সকাল থেকে ইতি এবং ভাড়াটিয়া মনিরুলকে বাড়িতে দেখেননি। দুটি ঘরই তালাবদ্ধ পান। অনেকে ধারণা করেন, তারা কোথাও বেড়াতে গেছেন। তবে, রোববার শফিকুলদের বাড়ি থেকে দুর্গন্ধ ছড়ালে প্রতিবেশীরা শফিকুলসহ পুলিশকে জানান। পুলিশ ঘটনাস্থলে এসে শফিকুলের ভাড়াটিয়া মনিরুল মোল্যার ঘরের খাটের নিচ থেকে ইতির গলাকাটা মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে সদর থানার ওসি সাইফুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে ধারালো অস্ত্র জব্দ করেছি। ইতির স্বামী বাদী হয়ে একটি হত্যা মামলা করেন। অভিযুক্ত মনিরুল মোল্যাকে ধরতে অভিযান অব্যাহত আছে।

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি জানান, কুড়িগ্রামের রাজারহাটে স্ত্রীকে পিটিয়ে হত্যা করেছে এক অটোরিকশা চালক। এ ঘটনায় পুলিশ অটোচালক স্বামী সুধাংশুকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে। ঘটনাটি ঘটেছে গত রোববার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ প্রাণপতি পোদ্দারপাড়া গ্রামে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ওই গ্রামের মৃত খোকা রামের ছেলে সুধাংশু রায়ের (৪০) সঙ্গে ২০ বছর আগে লালমনিরহাট সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়নের দেউতি এলাকার বাতাসী রানীর বিয়ে হয়। বিয়ের পর থেকেই বাতাসীর ওপর নির্যাতন করতেন স্বামী সুধাংশু ও শাশুড়ি বুলবুলি। ঘটনার আগের রাতেও বাতাসীকে স্বামী সুধাংশু শারীরিক নির্যাতন করেন। পরদিন রোববার দুপুরে এলাকাবাসী সুধাংশুর ঘরের বিছানায় বাতাসীর লাশ দেখতে পায়। পরে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। এ সময় হত্যাকান্ডে জড়িত সন্দেহে পুলিশ সুধাংশু রায়কে গ্রেপ্তার করেছে।

এ ব্যাপারে রাজারহাট থানার ওসি (তদন্ত) ওয়াহেদুজ্জামান রানা বলেন, ঘাতক যুবককে গ্রেপ্তার করে সোমবার কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে।

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি জানান, বুড়িগঙ্গা নদী থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুরে কেরানীগঞ্জের খোলামোড়া খেয়াঘাট এলাকার বুড়িগঙ্গা নদী থেকে নৌ-পুলিশ মরদেহটি উদ্ধার করে। মরদেহটি ময়নাতদন্তের জন্য স্যার সলিমুলস্নাহ মেডিকেল কলেজ মিডফোর্ট হাসপাতালে পাঠানো হয়েছে।

বসিলা নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর দেলোয়ার হোসেন খান জানান, সংবাদ পেয়ে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। তার বয়স আনুমানিক ৪৫ বছর। নিহতের পরনে লুঙ্গি এবং শরীরের ট্যাটু চিহ্ন রয়েছে। তবে শরীরের চামড়া খসে পড়ায় আঘাতের চিহ্ন রয়েছে কিনা বোঝা যাচ্ছে না। এ ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে