রোববার, ০৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

মাদক ও ধর্ষণ মামলায় তিন জেলায় ৩ জন গ্রেপ্তার

স্বদেশ ডেস্ক
  ২৪ এপ্রিল ২০২৪, ০০:০০
মাদক ও ধর্ষণ মামলায় তিন জেলায় ৩ জন গ্রেপ্তার

শেরপুরের নালিতাবাড়ীতে গণধর্ষণ মামলার আসামি ও বাগেরহাটে পর্নোগ্রাফি মামলায় এক পুলিশ কন্সটেবলকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া পটুয়াখালীর রাঙ্গাবালীতে ইয়াবাসহ একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রতনিধিদের পঠানো তথ্যে বিস্তারিত খবর-

শেরপুর প্রতিনিধি জানান, শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান মধ্যপাড়া এলাকার চাঞ্চল্যকর গণধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার অন্যতম আসামি কানন মিয়াকে (২৫) গ্রেপ্তার করেছের্ যাব-১৪। সোমবার সকালে রাজধানী ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার কানন নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান মধ্যপাড়া এলাকার বাসিন্দা। মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাট সদর মডেল থানায় কর্মরত আল আমীন শেখ (৩০) নামে এক পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে আদালতে মামলা করেছেন প্রতারিত হওয়া একজন কলেজছাত্রী। আদালতের নির্দেশে সদর মডেল থানা পুলিশ আল আমীনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছে পুলিশ। গ্রেপ্তার পুলিশ কনস্টেবল আল-আমীন খুলনা তেরখাদা এলাকার মোজাফফর শেখের ছেলে।

বাগেরহাট জেলার কচুয়া উপজেলার বাসিন্দা ওই কলেজছাত্রী গত রোববার বাগেরহাট অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে ধারায় মামলা করেন। আদালতের বিচারক অভিযোগ আমলে নিয়ে আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করলে তাকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে বাগেরহাট সদর মডেল থানার ওসি সাইদুর রহমান বলেন, আদালত থেকে গ্রেপ্তারি পরোয়ানা আসায় আল আমীনকে গ্রেপ্তার করা হয়।

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি জানান, পটুয়াখালীর রাঙ্গাবালীতে ৯০ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার তাকে গলাচিপা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

গ্রেপ্তার শাজাহান মাল (৪৮)। উপজেলার ছোট বাইশদিয়া গ্রামের শরীবালী মালের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ছোট বাইশদিয়া এলাকায় জেলা পুলিশ সুপারের নির্দেশনায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় তলস্নাশি চালিয়ে ৯০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী শাজাহান মালকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

রাঙ্গাবালী থানার ওসি হেলাল উদ্দিন বলেন, আটক ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দেওয়া হয়েছে। ইতোপূর্বে গ্রেপ্তার আসামির বিরুদ্ধে আরও চারটি মাদক মামলার রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে