শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

পিরোজপুরে যুবককে কুপিয়ে হত্যা, হাত-পা বিচ্ছিন্ন

স্বদেশ ডেস্ক
  ২৪ এপ্রিল ২০২৪, ০০:০০
পিরোজপুরে যুবককে কুপিয়ে হত্যা, হাত-পা বিচ্ছিন্ন

পিরোজপুরে এক যুবককে কুপিয়ে হত্যা করছে প্রতিপক্ষরা। এছাড়াও মান্দায় জমির তালগাছ কাটাকে কেন্দ্র করে হামলায় আহত যুবকের মৃতু্য হয়েছে। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

স্টাফ রিপোর্টার, পিরোজপুর জানান, পিরোজপুরে পূর্বশত্রম্নতার জেরে সোহাগ শেখ নামে এক যুবককে কুপিয়ে হাত-পা বিচ্ছিন্ন করে হত্যা করছে প্রতিপক্ষরা। সোমবার রাতে সদর উপজেলার কদমতলা ইউনিয়নের ভৈরমপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সোহাগ শেখ ওই গ্রামের সিদ্দিক শেখের ছেলে।

পূর্বশত্রম্নতার কারণে পরিকল্পিতভাবে সোহাগ শেখকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন তার ভাই সিপন শেখ। তিনি বলেন, 'সোমবার রাতে ফোন করে তার ভাই সোহাগ শেখকে বাড়ির সামনে বের করা হয়। পরে মাতুব্বর বাড়ির মসজিদের পাশে স্থানীয় শামসু ও এমামসহ কয়েকজন সোহাগকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। এ সময় সোহাগের শরীর থেকে হাত ও পা বিচ্ছিন্ন করে ফেলে তারা।'

পিরোজপুর সদর থানার ওসি আসিকুজ্জামান জানান, 'লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।'

মান্দা (নওগাঁ) প্রতিনিধি জানান, নওগাঁর মান্দায় বিবদমান জমির তালগাছ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক যুবকের মৃতু্য হয়েছে। সোমবার বিকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃতু্যবরণ করেন তিনি।

উপজেলার গণেশপুর ইউনিয়নের উত্তর পারইল গ্রামের পুকুরপাড়ায় ঘটনাটি ঘটে। নিহত নাসির উদ্দিন (৪৫) উত্তর পারইল গ্রামের নূর মুহাম্মদ মন্ডলের ছেলে।

এর আগে, গত ১৩ এপ্রিল তালগাছ কাটার সময় অতর্কিত হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। এতে নাসির উদ্দিন (৪৫) গুরুতর আহত হয়। শারিরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে নেওয়া হয়। সেখানে ১০ দিন আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃতু্য হয়।

মান্দা থানার ওসি মোজাম্মেল হক কাজী বলেন, এ ঘটনায় নিহতের বড় ভাই আব্দুল হামিদ বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এতে এজাহারভুক্ত আসামি আহাম্মদ আলীকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে