বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

বরিশালে পথচারীদের পানি সরবরাহ করল জনস্বাস্থ্য প্রকৌশল

বরিশাল অফিস
  ২৭ এপ্রিল ২০২৪, ০০:০০
বরিশাল পুলিশ লাইন রোডে জনস্বাস্থ্য প্রকৌশল কার্যালয়ের সামনে পথচারীদের বিশুদ্ধ পানি সরবরাহ করেন ত্বত্তাবধায়ক প্রকৌশলী এস এম সহিদুল ইসলাম -যাযাদি

তীব্র গরমে বরিশাল নগরবাসী যখন অতিষ্ঠ তখন পথচারীদের পানির পিপাসা দূরীকরণে এগিয়ে এসেছে জনস্বাস্থ্য প্রকৌশল বরিশাল সার্কেল অফিস। শুক্রবার সকাল থেকে নগরীর পুলিশ লাইন রোডস্থ দপ্তরটির সার্কেল অফিস কার্যালয়ের সামনে স্যালাইন ও লেবুর রস মিশ্রিত ঠান্ডা পানি পথচারীদের পান করানো হয়।

দপ্তরটির তত্ত্বাবধায়ক প্রকৌশলী এস এম সহিদুল ইসলামের ব্যক্তিগত উদ্যোগে দিনব্যাপী পানি পরিবেশনের কর্মসূচি নেওয়া হয়। এ সময় বিশুদ্ধ পানির ব্যানার দেখে পিপাসার্ত পথচারী ও রিকশা-অটো চালকদের ভিড় জমে যায়। তারা তীব্র দাবদাহে পথিমধ্যে এ রকম সুপেয় স্বাস্থ্যসম্মত পানি পেয়ে প্রশংসা করেন। এ ব্যাপারে জনস্বাস্থ্য প্রকৌশলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী এস এম সহিদুল ইসলাম বলেন, সরকারিভাবেই কর্মকর্তাদের গরম থেকে উপসমের জন্য সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানানো হয়েছে। এছাড়াও নিজের বিবেকের তাগিদ থেকেই এই উদ্যোগ গ্রহণ করেছেন। গরমের তীব্রতা না কমা পর্যন্ত এই ব্যবস্থা চলমান থাকবে বলে তিনি জানান।

এ সময় উপস্থিত ছিলেন দপ্তরটির বরিশাল বিভাগের নির্বাহী প্রকৌশলী ইমরান তরফদার, সহকারী প্রকৌশলী মুহাম্মদ বায়জিদুল ইসলাম, মোস্তাফিজুর রহমান প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে