মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
হত্যা, আত্মহত্যা ও পানিতে ডুবে চার জেলায় নিহত ৫ সিলেটে সংবাদকর্মীর লাশ উদ্ধার

টাঙ্গাইলে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত

স্বদেশ ডেস্ক
  ২৭ এপ্রিল ২০২৪, ০০:০০
টাঙ্গাইলে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত

টাঙ্গাইলে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত হয়েছে। এদিকে সিলেটের একটি আঞ্চলিক সংবাদপত্রের কম্পিউটার অপারেটরের লাশ উদ্ধার করেছে পুলিশ। এছাড়াও হত্যা, আত্মহত্যা ও পানিতে ডুবে চার জেলায় আরও ৫ জনের মৃতু্য হয়েছে। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল জানান, টাঙ্গাইল সদর উপজেলায় কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে মো. সাইম (১৪) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে উপজেলার গোসাই জোয়াইর এলাকার রানাগাছা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সাইম রানাগাছা গ্রামের আব্দুল হালিমের ছেলে ও স্থানীয় আজিম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। শুক্রবার দুপুরে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন কিশোরকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শরফুদ্দীন জানান, বন্ধুর ডাকে সাইমরা চার বন্ধু ওই গ্রামের ওবায়দুল পাগলার বাড়িতে গেলে কথা কাটাকাটির এক পর্যায়ে ওবায়দুল ছুরিকাঘাত করে। তখনই সাইমের মৃতু্য হয়। পরে ওবায়দুল পাগলাকে স্থানীয়রা পালিয়ে যেতে দেখেছে।

সিলেট অফিস জানিয়েছে, সিলেটের আঞ্চলিক সংবাদপত্র দৈনিক উত্তরপূর্বের কম্পিউটার অপারেটর অমিত দাশ শিবুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে নগরীর শাহী ঈদগাহ এলাকার হোসনাবাদের একটি চা বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

অমিত দাশ সিলেট সদর উপজেলার নরসিংটিলার এলাকার গৌর দাশ চাঁদের ছেলে।

জানা গেছে, প্রতিদিনের মতো রাত সাড়ে নয়টার দিকে অফিসের কাজ শেষ করে তিনি কর্মস্থল ত্যাগ করেন। কিন্তু তিনি বাড়ি না ফেরার খোঁজাখুঁজি শুরু হলে রহস্যজনকভাবে নগরীর শাহী ঈদগাহ এলাকার হোসনাবাদের একটি চা বাগান থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বলেন, 'ঘটনাস্থল পরিদর্শন করে। আমরা লাশ উদ্ধার করেছি। দেহে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তদন্ত করে বিস্তারিত বলা যাবে।'

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, পারিবারিক কলহের জের ধরে বিষপানে আত্মহত্যা করেছেন বাঁশখালীর শেখেরখীল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ ইয়াছিন তালুকদার (৫৩)। বৃহস্পতিবার দুপুরে তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ ইয়াছিন তালুকদার শেখেরখীল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি। এছাড়াও গত ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী ছিলেন তিনি।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে নিজ বাড়িতে তিনি বিষপান করেন সাবেক ইউপি চেয়ারম্যান ইয়াছিন তালুকদার। পরে পরিবারের সদস্যরা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এরপর বৃহস্পতিবার সন্ধায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃতু্য বরণ করেন তিনি। বাঁশখালী থানার ওসি তোফায়েল আহমদ বলেন, 'ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করতে পরিবারের পক্ষ থেকে আবেদন করা হয়েছে।'

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি জানান, কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মেলা শেষ হলেও কমিটিকে না জানিয়ে কয়েকজন যুবক আয়োজন করে গানের আসর। তবে গান চলাকালে হঠাৎ গান বন্ধ হওয়ার ঘটনায় আয়োজক কমিটির সঙ্গে দর্শকদের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে করে এক যুবক নিহত ও দুইজন আহত হয়।

বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার নারান্দী ইউনিয়নের পোড়াবাড়ীয়া মেলা বাজারে এ ঘটনা ঘটে।

জানা গেছে, গানের আয়োজক কমিটির সঙ্গে দর্শকের সংঘর্ষে শরীফ উদ্দিন (২৮) নামে একজন নিহত হয় তার বাড়ি সুখিয়া ইউনিয়নের কুষাকান্দা গ্রামের হোসেন উদ্দিন। পাকুন্দিয়া থানার ওসি আসাদুজ্জামান টিটু জানান, মামলা প্রক্রিয়াধীন রয়েছে এবং দোষীদের আইনের আওতায় আনার চেষ্টা অব্যাহত রয়েছে।

তালতলী (বরগুনা) প্রতিনিধি জানান, বরগুনার তালতলীতে পানিতে লাফ দিয়ে বুকে আঘাত লেগে তরিকুল ইসলাম (১১) নামের এক শিশুর শিশুর মৃতু্য হয়েছে।

শুক্রবার উপজেলার ছকিনা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিশু উপজেলার ছকিনা এলাকার আব্দুস সালামের ছেলে।

তালতলী থানার ওসি শহিদুল ইসলাম খান বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তালতলী প্রতিনিধি আরও জানায়, তালতলীতে নিজ ঘরের সিলিং ফ্যান মেরামত করতে গিয়ে বিদু্যৎস্পৃষ্টে আফজাল মাতুব্বর (৫০) নামের এক ব্যক্তির মৃতু্য হয়েছে। শুক্রবার উপজেলার ছোটভাইজোড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আফজাল মাতুব্বর একই এলাকার ফুল মিয়া মাতুব্বারের ছেলে। তালতলী থানার ওসি শহিদুল ইসলাম খান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পরিবারের সিদ্ধান্তের ওপর ব্যবস্থা নেওয়া হবে।

বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটের মোড়েলগঞ্জে উপজেলায় জমিজমা সংক্রান্ত বিরোধ নিয়ে প্রতিপক্ষের হামলার ঘটনায় থানায় অভিযোগ করতে যাওয়ার পথে হাকিম জোমাদ্দার (৫৫) নামের একজন কৃষককে মারপিট করে হত্যা হয়েছে। এ ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার গুয়াতলা গ্রামে। নিহত হাকিম জোমাদ্দার নিশাবাড়ীয়া ইউনিয়নের গুয়াতলা গ্রামের মৃত আউব আলী জোমাদ্দারের ছেলে।

মোড়েলগঞ্জ থানার ওসি সামছুদ্দিন জানান, জমিজমা সংক্রান্ত বিরোধে হাকিম হাওলাদারকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। হত্যাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে