সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

লালপুরে অপহরণের ঘটনায় গ্রেপ্তার ৭

কুড়িগ্রামে বিদেশি মদসহ বিক্রেতা গ্রেপ্তার
স্বদেশ ডেস্ক
  ২৮ এপ্রিল ২০২৪, ০০:০০
লালপুরে অপহরণের ঘটনায় গ্রেপ্তার ৭

নাটোরের বড়াইগ্রামে অপহরণ মামলায় ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদিকে কুড়িগ্রামের রৌমারীতে বিদেশি মদসহ একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

নাটোর প্রতিনিধি জানান, নাটোরের বড়াইগ্রামে অপহরণ মামলায় ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার উপজেলার মানিকপুর এলাকায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে তলস্নাশি চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় অপহৃতকে উদ্ধার করা হয় ও একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

গ্রেপ্তাররা হলো চট্টগ্রামের বন্দর থানা এলাকার বেলাল হোসেন (৩৬), দেলোয়ার হোসেন টিটু (৩৫), হালিশহর ইডিজেড এলাকার আরিফ হোসেন (২৬), পতেঙ্গা এলাকার নুর হোসেন তুষার (৩৯), নোয়াখালীর সোনাইমুড়ি থানার মুটুরী গ্রামের নুর আলম (৩৯), বরগুনার পাথরঘাটার হাসপাতাল রোড এলাকার রিপন হোসেন (৩০) ও রাজবাড়ীর পাংশা থানার যশাই গ্রামের সুজন আহমেদ বাবুল (৩১)।

এর আগে, গত বৃহস্পতিবার জেলার লালপুর থানার পাইকপাড়া এলাকা থেকে মাহাফুজুর রহমান শিমুল (২৩) নামে একজনকে সাদা রঙের মাইক্রোবাসে তুলে নিয়ে ঢাকার দিকে রওনা হয় তারা। বিষয়টি লালপুর থানা পুলিশকে জানালে লালপুর ও বড়াইগ্রাম থানা পুলিশ বিভিন্ন প্রবেশ পথে তলস্নাশি বসায়। তারই এক পর্যায়ে অপহরণ কাজে ব্যবহৃত মাইক্রোবাসসহ ৭ জনকে গ্রেপ্তার করা হয়। একই সঙ্গে আহতকে উদ্ধার করা হয়। বড়াইগ্রাম থানার ওসি শফিউল আজম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তার ব্যক্তিদের লালপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

কুড়িগ্রাম প্রতিনিধি জানান, কুড়িগ্রামের রৌমারীতে ২০ বোতল বিদেশি মদসহ মাদককারবারি এনামুল হককে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার সদর ইউনিয়নের চরবামন গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমীন বলেন, গ্রেপ্তার আসামির বিরুদ্ধে কুড়িগ্রামের রৌমারী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। তার বিরুদ্ধে রৌমারী থানায় পূর্বের চারটি মাদক মামলা রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে