সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

রামপালে ট্রাকচাপায় ভ্যানচালকসহ নিহত ৩

নীলফামারীতে বাসচাপায় একজনের মৃতু্য
স্বদেশ ডেস্ক
  ২৮ এপ্রিল ২০২৪, ০০:০০
রামপালে ট্রাকচাপায় ভ্যানচালকসহ নিহত ৩

বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় ৩ জন নিহত হয়েছে। এদিকে নীলফামারীতে বাসচাপায় আরও ১ জনের মৃতু্য হয়েছে। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় ভ্যানচালকসহ ৩ জন নিহত হয়েছে। শনিবার খুলনা-মোংলা মহাসড়কে উপজেলার চেয়ারম্যান বাড়ি মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার ঝনঝনিয়া এলাকার রাজ্জাক মোড়লের ছেলে সাইদ মোড়ল (৪৫), একই এলাকার ইকলাস মোড়লের ছেলে আজাদ মোড়ল (৩৫) এবং ভ্যানচালক কুমলাই গাববুনিয়া গ্রামের মকবুল হোসেনের ছেলে মনি (৪৫)।

জানা গেছে, শনিবার সকাল ৮টার দিকে একটি মালবাহী ট্রাক বিপরিত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত ভ্যানকে চাপা দেয়। এতে ভ্যানযাত্রী সাইদ মোড়ল ঘটনাস্থলে নিহত হয়। আর ভ্যানচালক মনি ও অপর যাত্রী আজাদকে স্থানীয়রা উদ্ধার করে রামপাল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

রামপাল থানার ওসি সোমেন দাশ বলেন, ট্রাকচালক সাফায়েত হোসেনকে (১৮) আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত কার্যক্রম চলমান রয়েছে।

স্টাফ রিপোর্টার, নীলফামারী জানান, নীলফামারীতে বাসচাপায় আবু তালেব (৪০) নামে এক ব্যক্তির মৃতু্য হয়েছে। শনিবার ভোরে জেলা শহরের কালিতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আবু তালেব সদর উপজেলার পঞ্চপুকুর ইউনিয়নের ভেরুয়াটারী এলাকার আফসার আলীর ছেলে।

পুলিশ জানায়, ভোরে ঢাকা থেকে বাসযোগে কালিতলায় নামেন তালেব। সড়ক অতিক্রম করার সময় অন্য একটি যাত্রীবাহী বাস চাপায় ঘটনাস্থলে মারা যান তিনি। সুরতহাল রিপোর্ট শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

নীলফামারী থানার ওসি তানভিরুল ইসলাম জানান, দুর্ঘটনায় জড়িত বাসটি চিহ্নিত করা যায়নি। সিসি ক্যামেরা দেখে বাস চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে