শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

প্রতিনিধি
  ৩০ এপ্রিল ২০২৪, ০০:০০
সংবাদ সংক্ষেপ

সর্বজনীন পেনশন

ম স্টাফ রিপোর্টার, নেত্রকোনা

নেত্রকোনা সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে রোববার 'সুখে ভরবে আগামী দিন, পেনশন এখন সর্বজনীন'- এই সেস্নাগানকে ধারণ করে সদর উপজেলা পরিষদ চত্বরে সর্বজনীন পেনশন স্কিম রেজিস্ট্রেশন বুথের উদ্বোধন করা হয়েছে। সদর উপজেলা নির্বাহী অফিসার তানিয়া তাবাসসুমের সভাপতিত্বে বুথের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক শাহেদ পারভেজ। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহ শিবলী সাদিক, মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম পিপিএম, প্যানেল মেয়র-১ এস.এম মহসীন আলম।

\হ

কমিটির সভা

ম আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি

আটঘরিয়া উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভা সোমবার উপজেলা নির্বাহী অফিসার মো. নাহারুল ইসলামের সভাপতিত্বে তার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন থানার অফিসার ইনচার্জ মো. হাদিউল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার মো. রেজাউল ইসলাম, উপজেলা মৎস্য কর্মকর্তা শরিফুল ইসলাম, দেবোত্তর ইউপি চেয়ারম্যান মহাইমিনুল ইসলাম চঞ্চল, আটঘরিয়া সাংবাদিক সমিতির সভাপতি আব্দুস সাত্তার মিয়া, সাবেক প্রধান শিক্ষক সুলতান মাহমুদ, লক্ষ্ণীপুর ইউনিয়ন প্রতিনিধি রেজাউল করিম, মাজপাড়া ইউনিয়ন প্রতিনিধি জিন্নাত আলী।

ঘরে আগুন

ম আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি

পাবনার আটঘরিয়ার চাঁদভা ইউনিয়নের ভরতপুর গ্রামের আনিসুর রহমানের বাড়িতে অগ্নিকান্ডের ফলে ৪টি ঘর ও মালামালসহ প্রায় ৩ লাখ টাকার সম্পদ ভস্মীভূত হয়। এই মর্মান্তিক ঘটনা ঘটে বুধবার বিকালে রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত। আগুন দ্রম্নত ছড়িয়ে পড়লে বাড়ির ৪টি ঘর ও যাবতীয় মালামাল সরিষা, পেঁয়াজ, রসুন, পোশাক ইত্যাদি পুড়ে ছাই হয়ে যায়। ভুক্তভোগী জানান, নগদ টাকাসহ ৩ লাখ টাকার মালামাল পুড়ে গেছে। এই অগ্নিকান্ডের ফলে ভুক্তভোগী আনিসুর নিঃস্ব হয়ে পড়েছেন।

আইনশৃঙ্খলা সভা

ম কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় মাসিক আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার ইমদাদুল হক তালুকদারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আসাদুল হক ভূঞা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা জাহান সুমী, কেন্দুয়া থানা অফিসার ইনচার্জ এনামুল হক।

বীজ ও সার বিতরণ

ম বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জে ২০২৩-২০২৪ অর্থবছরে খরিপ-১ মৌসুমে উফশী আউশ ধান ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার উপজেলা প্রশাসনের সহযোগিতায় এবং উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে প্রণোদনা কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার অহনা জিন্নাত। উদ্বোধনকালে এ সময় ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আসমাউল হুসনা, উপজেলা কৃষি কর্মকর্তা আমিনুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মজনুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আফসার আলীসহ উপসহকারী কৃষি কর্মকর্তারা ও বিভিন্ন ইউনিয়নের কৃষকরা।

মতবিনিময় সভা

ম সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি

আমার বাবা সারাজীবন মানুষের পাশে থেকে মানুষের কল্যাণে কাজ করে গেছেন। মৃতু্যর আগ মুহূর্ত পর্যন্ত মানুষের পাশে থেকে সেবা করে গেছেন। আমার বাবার স্বপ্ন ছিল সারিয়াকান্দি উপজেলাকে উন্নয়নে রোল মডেলে পরিণত করা। বাবার সেই স্বপ্ন ও উন্নয়নের অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ করে বাবার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাবো। সোমবার সারিয়াকান্দি পাবলিক লাইব্রেরি অ্যান্ড ক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী মোহাম্মেদ সাখাওয়াত হোসেন সজল একথা বলেন। মতবিনিময় সভায় প্রেস ক্লাবের আহ্বায়ক আমিনুল ইসলাম হিরুর সভাপতিত্বে বক্তব্য রাখেন সারিয়াকান্দি পৌর মেয়র মতিউর রহমান মতি, পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হাসান মুনজু।

সভা অনুষ্ঠিত

ম শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মসিউর রহমান মামুনকে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত করার লক্ষ্যে শ্রীনগর উপজেলার কুকুটিয়া ইউনিয়নের স্বনামধন্য ব্যক্তিত্ব সমাজসেবক আবুল কালাম আজাদ ও মোয়াজ্জেম হোসেন বুলবুলের তত্ত্বাবধায়নে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার ঢাকার গেন্ডারিয়ায় অবস্থিত হোটেল ড্রিম-২০তে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন ডাক্তার আব্দুল মালেক ভূঁইয়া, বিশিষ্ট সাংবাদিক ফরিদ হোসেন, নজিব খান বাদল, দেলোয়ার হোসেন খান, সেলিম আহমেদ ভূঁইয়া, গোলাম সারোয়ার হোসেন মামুন।

মতবিনিময় সভা

ম উজিরপুর (বরিশাল) প্রতিনিধি

বরিশালের উজিরপুরে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার উজিরপুর উপজেলা পরিষদ হলরুমে উজিরপুর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বরিশাল জেলা প্রশাসক শহিদুল ইসলাম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উজিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মজিদ শিকদার বাচ্চু, পৌর মেয়র গিয়াসউদ্দিন বেপারী, সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা ওয়াদুদ সরদার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাসনাত জাহান খান।

নতুন ঘর হস্তান্তর

ম উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজারের উখিয়া উপজেলার জালিয়াপালংয়ে ঘূর্ণিঝড় মোখায় ক্ষতিগ্রস্ত দরিদ্র পরিবারের মধ্যে নতুন ঘর হস্তান্তর করা হয়েছে। রোববার জালিয়াপালং ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বড় ইনানী গ্রামে ব্র্যাক ও অস্ট্রেলিয়ান এইডের সহযোগিতায় ঘূর্ণিঝড় মোখায় ক্ষতিগ্রস্ত বিধবা নুরুন্নাহারকে নির্মিত নতুন ঘর হস্তান্তর করা হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্র্যাকের ঊর্ধ্বতন কর্মকর্তা খালেদ মোরশেদ (লিড পার্টনারশিপ অ্যান্ড কো-অর্ডিনেশন ব্র্যাক) বিশেষ অতিথি ছিলেন জালিয়াপালং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ফরিদা ইয়াছমিন। এ সময় ছিলেন ব্র্যাকের সিনিয়র ম্যানেজার রবিউল ইসলাম, ব্র্যাকের ডেপুটি ম্যানেজার প্রশান্ত নাথ ভৌমিক, প্রজেক্ট ইঞ্জিনিয়ার ও এক্টিং প্রজেক্ট ম্যানেজার সাইফুল ইসলাম।

ফলের জুস প্রদান

ম আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

অসহনীয় গরম আর চলমান তাপপ্রবাহে পথচারীদের একটু স্বস্তি দিতে ঢাকার আশুলিয়ায় শ্রমিক নেতা লায়ন মো. ইমাম হোসেনের উদ্যোগে বিনামূল্যে স্যালাইন পানি ও ফলের জুস পাচ্ছে পথচারীরা। সোমবার আশুলিয়ার শ্রীপুর এলাকায় অবস্থিত শ্রীপুর বৃহত্তর পাইকারি মার্কেটের সামনে রাস্তা দিয়ে চলাচলরত পথচারী, রিকশা-ভ্যানচালক, বিভিন্ন বাস থামিয়ে চালক ও যাত্রীদের মধ্যে স্যালাইন পানি ও ফলের জুস বিতরণ করা হয়। এ সময় শ্রীপুর বৃহত্তর পাইকারি মার্কেটের পরিচালক ইব্রাহিম হোসেন, ম্যানেজার গোলাপ হোসেনসহ মার্কেটের ৩০ জন স্বেচ্ছাসেবী কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

সহায়তা দিবস

ম মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি

'স্মার্ট লিগ্যাল এইড, স্মার্ট দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ' এই প্রতিপাদ্যকে সামনে রেখে মাগুরার মহম্মদপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে রোববার জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা পরিষদের মিনি কনফারেন্স হলে উপজেলা নির্বাহী অফিসার পলাশ মন্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান বরকত আলী, থানার অফিসার ইনচার্জ বোরহান উল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল হাই মিয়া।

বীজ ও সার বিতরণ

ম ধুনট (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার ধুনটে উফশী আউশ ধানের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে উপজেলার ১ হাজার ২৯০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণের উদ্বোধন করা হয়েছে। সোমবার উপজেলা কৃষি অফিস প্রাঙ্গণে বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন প্রধান অতিথি বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় এমপি আলহাজ মজিবর রহমান মজনু। ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিক খানের সভাপতিত্বে ও উপজেলা কৃষি কর্মকর্তা আসাদুজ্জামানের সঞ্চালনায় আরও ছিলেন ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক টিআইএম নূরুন্নবী তারিক।

সার বিতরণ

ম আত্রাই (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর আত্রাইয়ে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আত্রাইের আয়োজনে সোমবার উপজেলা পরিষদ ২০২৩-২০২৪ অর্থবছের খরিপ-১ মৌসুমে পাট, আউশ ধান এবং গ্রীষ্মকালীন পেঁয়াজ প্রণোদনা কর্মসূচির বীজ ও সার বিতরণ কার্যক্রের শুভ উদ্বোধন করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার সঞ্চিতা বিশ্বাসের সভাপতিত্বে উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ প্রসেনজিৎ তালুকদারের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. ওমর ফারুক সুমন। এ সময় ছিলেন আত্রাই উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা এবাদুর রহমান এবাদ প্রামাণিক, ওসি জহুরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম।

বাজেট ঘোষণা

ম ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার বুলাকীপুর ইউনিয়ন পরিষদের জন্য ২০২৪-২৫ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। সোমবার বুলাকীপুর ইউনিয়ন পরিষদ সভাকক্ষে ইউপি চেয়ারম্যান মো. সদের আলীর সভাপতিত্বে এ বাজেট ঘোষণা করেন ইউপি সচিব আহাসানুল হক সরকার। এ সময় ছিলেন ইউনিয়ন পরিষদের সদস্য শাহিনুর আলম, মশফিকুর রহমান মেহেদুল, মিলন মিয়া, মুসফিকুর রহমান, আবুল কালাম আজাদ, শ্রীমতি মিতংগিনী, হিসাব সহকারী কাম-কম্পিউটার অপারেটর তাপস দত্ত।

শরবত বিতরণ

ম ফটিকছড়ি প্রতিনিধি

সারাদেশে তীব্র গরম দাবদাহে মাইজভান্ডারি গাউছিয়া হক কমিটি বাংলাদেশ সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ফটিকছড়ি বিবিরহাট বাস স্টেশন মুক্তিযোদ্ধা চত্বরে রোববার পথচারীদের মাধ্যে সুপেয় পানি, ওর স্যালাইন ও শরবত বিতরণ করা হয়। এ কার্যক্রমের উদ্বোধন করেন মাইজভান্ডারি গাউছিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পর্ষদের সদস্য ও পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য বখতেয়ার সাঈদ ইরান। বিশেষ অতিথি ছিলেন ফটিকছড়ির প্যানেল মেয়র মো. গোলাপ মওলা গোলাপ প্রমুখ।

অবহিতকরণ সভা

ম বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি

ভোলার বোরহানউদ্দিনে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার উপজেলা প্রশাসনের আয়োজনে বোরহানউদ্দিন উপজেলা কমপেস্নক্সের সম্মেলন কক্ষে সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রায়হান-উজ্জামান। এ সময় বক্তব্য রাখেন যুব উন্নয়ন কর্মকর্তা মো. মিজানুর রহমান, টবগী ইউনিয়নের চেয়ারম্যান মো. জসিমউদ্দিন হাওলাদার, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. সোহেল, দেউলা রজ্জব আলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ. কুদ্দুস, কাচিয়া-টবগী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইয়াজউদ্দিন শাহিন, পৌরসভার প্রতিনিধি মো. ইউসুফ আলী, স্থানীয় সাংবাদিক মোবাশ্বির হাসান শিপন, মহিউদ্দিন আজিম প্রমুখ।

বীজ বিতরণ

ম ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে আউস ও পাট চাষের প্রণোদনা বিনা মূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে। উপজেলা কৃষি অধিদপ্তরের উদ্যোগে উপজেলার ৫০০ জন কৃষককে আউস ধান চাষের জন্য ও ৯২ জনকে পাট চাষের জন্য প্রণোদনা দেওয়া হয়। প্রণোদনা বিতরণ অনুষ্ঠানে উপজেলা কৃষি কর্মকর্তা রুম্মান আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আল কামাহ তমাল। এ সময় ছিলেন অতিরিক্তি কৃষি কর্মকর্তা সাহানুর রহমানসহ কৃষি অধিদপ্তরের পদস্থ কর্মকর্তারা।

প্রশিক্ষণ কর্মশালা

ম মনোহরগঞ্জ (কুমিলস্না) প্রতিনিধি

কুমিলস্নার মনোহরগঞ্জে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তাদের নিয়ে দুই দিনব্যাপী এক প্রশিক্ষণ কর্মশালা সোমবার উপজেলা সদরের মনোহরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ মিলনায়তনে শুরু হয়েছে। এর মধ্যে ৮৮ জন প্রিজাইডিং অফিসার ও ৫৮৮ জন সহকারী প্রিজাইডিং অফিসার রয়েছেন। রিটার্নিং কর্মকর্তা ও সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. মুনীর হোসাইন খান এ কর্মশালার উদ্বোধন করেন। এ সময় ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উজালা রানী চাকমা, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ কামরুল হাছান পাটওয়ারী, থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মো. শাহাজাহান কবির প্রমুখ।

সংবাদ সম্মেলন

ম ডোমার (নীলফামারী) প্রতিনিধি

নীলফামারীর ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিদ্যালয়ের হলরুমে ম্যানেজিং কমিটির আয়োজনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল আলম। এ সময় ছিলেন ম্যানেজিং কমিটির সভাপতি আখতারুজ্জামান সুমন, সদস্য মামুনুর রশীদ সজিব বসুনিয়া, বেলাল হোসেন, উজ্জ্বল কানজিলাল, সহকারী প্রধান শিক্ষক রুহুল আমিন ও সহকারী শিক্ষক মেহের উল হোসেন। লিখিত বক্তব্যে তিনি বলেন, ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয় শতবর্ষী ঐতিহ্যবাহী একটি শিক্ষা প্রতিষ্ঠান। আগামী ১৯ জুন প্রতিষ্ঠানটির শতবর্ষ উদযাপনে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। এজন্য বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন শুরু করা হয়েছে।

মাসিক সভা

ম গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের গফরগাঁওয়ে উপজলো মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার উপজেলা প্রশাসনের সম্মলেন কক্ষে অনুষ্ঠতি সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া ইয়াসমনি। প্রধান অতিথি ছিলেন পরিষদের চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল। বিশেষ অতিথি ছিলেন উপজলো সহকারী কমিশনার (ভূমি) আমির সালমান রনি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আবুল কাশেম প্রমুখ।

বুথ উদ্বোধন

ম কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় সর্বজনীন পেনশন স্কিমের বুথ হেল্প ডেস্ক উদ্বোধন করা হয়েছে। সোমবার উপজেলা প্রশাসনের আয়োজনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অফিসে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমদাদুল হক তালুকদার এ বুথ হেল্প ডেস্ক উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম, সহকারী কমিশনার ভূমি রাজিব হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা জাহান সুমী, থানার অফিসার ইনচার্জ এনামুল হক।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে