শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
ব্রাহ্মণবাড়িয়ার জাল নোট তৈরির সরঞ্জামসহ আটক ৩

মাদককারবারিসহ তিন জেলায় গ্রেপ্তার ১৪

স্বদেশ ডেস্ক
  ০৪ মে ২০২৪, ০০:০০
মাদককারবারিসহ তিন জেলায় গ্রেপ্তার ১৪

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ৪ লাখ ৮৮ হাজার ৫০০ টাকা মূল্যমানের জাল টাকা ও জাল টাকা তৈরির সরঞ্জামসহ তিনজনকে গ্রেপ্তার করেছের্ যাব। এছাড়াও তিন জেলায় মাদক বিক্রেতা ও পরোয়ানাভুক্ত আসামিসহ ১৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আঞ্চলিক অফিস ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া জানান, ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ৪ লাখ ৮৮ হাজার ৫০০ টাকা মূল্যমানের জাল টাকা ও জাল টাকা তৈরির সরঞ্জামসহ তিনজনকে গ্রেপ্তার করেছের্ যাব-৯-এর সিপিসি-১-এর সদস্যরা। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় উপজেলার পাহাড়পুর ইউনিয়নের কামালমোড়া গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার আদশা গ্রামের মৃত আবদুর রশীদের ছেলে মো. রাসেল হাজী (৩২), ফেনী জেলার সদর উপজেলার আকরামপুর গ্রামের আবুল কালামের ছেলে আলমগীর হোসেন (৩৪) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের কামালমোড়া গ্রামের সাহাব উদ্দিনের ছেলে মো. সানি মিয়া (১৯)। শুক্রবার দুপুর ১২টায় গণমাধ্যমকর্মীদের কাছে পাঠানোর্ যাব-৯-এর সিলেট ক্যাম্পের মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মশিহুর রহমান সোহেল স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়।

বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটের মোলস্নাহাট থানা পুলিশ বৃহস্পতিবার রাতের অভিযানে ১ কেজি গাঁজাসহ হাসিয়া বেগম (৫০) নামের একজন নারী মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার হাসিয়া বেগম মোলস্নাহাট উপজেলার কোদালিয়া গ্রামের দিদার মোলস্নার স্ত্রী। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে শুক্রবার সকালে মোলস্নাহাট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে।

\হবেলাব (নরসিংদী) প্রতিনিধি জানান, নরসিংদীর বেলাবতে ১৮ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বেলাব থানা পুলিশ। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- মো. নাজমুল পাঠান। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার কাঞ্চন মুড়ি গ্রামের মিজানুর রহমানের ছেলে অন্যজনের নাম শাকিল পাঠান তিনি একই গ্রামের আনোয়ারের ছেলে। শুক্রাবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

শার্শা (যশোর) প্রতিনিধি জানান, শার্শা থানা পুলিশের সাঁড়াশি অভিযানে ১০ জন গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার সকালে শার্শা থানার বিভিন্ন জায়গায় এই সাঁড়াশি অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি আব্দুল গফুর, আতাউর রহমান (৫২), রাফাত (২৫), রাসেল হোসেন (২৭), নুর হোসেন মোছা. ছালেহা বেগম, আনজুয়ারা খাতুন, তরিকুল হোসেন (৩২), ইমরান হোসেন কামরুজ্জামান, হেলাল উদ্দীন। শার্শা থানার অফিসার ইনচার্জ শেখ মো. মনিরুজ্জামান জানান, গ্রেপ্তারকৃত আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

মোলস্নাহাট (বাগেরহাট) প্রতিনিধি জানান, বাগেরহাটের মোলস্নাহাটে ১ কেজি গাঁজাসহ মো. শরিফুল ইসলাম ওরফে হেলাল মোলস্না (৩১) নামে এক মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে মোলস্নাহাট থানাধীন কোদালিয়া গ্রামের ওই মাদক কারবারিকে তার বাড়ি থেকে তাকে হাতেনাতে আটক করা হয়। আটককৃত মো. শরিফুল ইসলাম ওরফে হেলাল মোলস্না কোদালিয়া গ্রামের মো. বিদার আলী মোলস্নার ছেলে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে