শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ওমরাহ হজে পাঠানোর কথা বলে কোটি টাকা আত্মসাৎ, আটক ২

তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি
  ০৪ মে ২০২৪, ০০:০০
ওমরাহ হজে পাঠানোর কথা বলে কোটি টাকা আত্মসাৎ, আটক ২

ওমরাহ হজে পাঠানোর কথা বলে ময়মনসিংহের তারাকান্দা, ফুলপুর, টাঙ্গাইল, শেরপুর ও নেত্রকোনাসহ দেশের বিভিন্নজনের কাছ থেকে দেড় থেকে প্রায় ২ কোটি টাকা হাতে নিয়ে লাপাত্তা হয়ে যাওয়া চক্রের দুই সদস্য শরিফ হুসাইন মাসুম ওরফে মাসুম বিলস্নাহ (৪৫) ও তানভীর আব্দুল হান্নানকে (৪২) আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে তারাকান্দা থানা পুলিশ তাদের আটক করে।

পুলিশ জানায়, তারাকান্দা ও ফুলপুরসহ দেশের বিভিন্ন জায়গা থেকে ওমরাহতে নিয়ে যাওয়ার প্রলোভন দেখি কোটি টাকার বেশি আত্মসাৎ করে গত এক বছর আগে লাপাত্তা হয়ে যায় মাসুম বিলস্নাহ। প্রথমে বিশ্বাস অর্জনের জন্য তিনি কিছু লোককে গত বছর ওমরাহ করিয়ে আনে। তখন তারাকান্দা থানার মাঝিয়ালী গ্রামে কয়েকটি পুকুর ভাড়া নিয়ে ফিশারি ব্যবসা শুরু করে। পরে টাকা নিয়ে দীর্ঘদিন লাপাত্তা থাকার পর গত ৪-৫ দিন আগে হঠাৎ তাদের আনাগোনা লক্ষ করা যায়। তারা ফিশারিতে এসে মাছ বিক্রি শুরু করে। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তারাকান্দা থানা পুলিশ তাদের আটক করে।

এ ঘটনায় পাওনাদাররা বাদী হয়ে তারাকান্দা থানায় একটি মামলা দায়ের করেন। আটক মাসুম বিলস্নাহ গাজীপুর জেলার টঙ্গী আউচপাড়া সুর তরঙ্গ রোডের মৃত আবদার হোসেনের ছেলে এবং তানভীর দক্ষিণ আউচপাড়া গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে।

এ ব্যাপারে তারাকান্দা থানার ওসি ওয়াজেদ আলী বলেন, আটক দুজনের বিরুদ্ধে নিয়মিত মামলা দিয়ে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে