সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়া ভোটেরই একটি অংশ : হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি
  ০৬ মে ২০২৪, ০০:০০
কুষ্টিয়ায় বিসিক উদ্যোক্তা মেলা উদ্বোধন করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি -যাযাদি

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন- বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়াও ভোটেরই একটি অংশ। এটা হতেই পারে কোনো ব্যক্তির গ্রহণযোগ্যতার কারণে সম্মান দেখিয়ে তার এলাকার অন্য কেউ দাঁড়াননি। তাই তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতেই পারেন, এটা সংবিধান সম্মত।

রোববার কুষ্টিয়া জেলা কালেক্টরেট চত্বরে বিসিক উদ্যোক্তা মেলা উদ্বোধন করে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। হানিফ বলেন, কোনো প্রার্থীর জনপ্রিয়তা অনেক বেশি, কোনো প্রার্থীর কম। এমন হলে ভোটের ব্যবধান বেশি হবে। ভোট একপাক্ষিক বা দ্বিপাক্ষিক বলে কিছু নেই।

ভোটাররা ভোট কেন্দ্রে যাবে না বলে বিএনপি নেতারা যে কথা বলছেন তা জনগণ সমর্থন করে না বলে মনে করেন হানিফ। তিনি বলেন, তাদের কথা পছন্দ করে না কেউ। অনেক চেষ্টা, এমনকি নাশকতা করেও বিএনপি গত জাতীয় নির্বাচনে মানুষকে বিভ্রান্ত করতে পারেনি। ৪২ ভাগ ভোটার অংশ নিয়েছিল। এবারো মানুষ ভোট দিতে যাবে। তিনি বলেন- নির্বাচন ছাড়া জনপ্রতিনিধি নির্বাচন করার কোনো সুযোগ নেই। বিএনপির জনসমর্থন নেই তাই তারা নির্বাচন থেকে দূরে থাকছে।

পরে জেলা বিসিক উদ্যোক্তা মেলা উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হানিফ। জেলা প্রশাসক এহেতেশার রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশিষ্ট ব্যক্তিরা বক্তব্য রাখেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে