সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

গাজীপুর মহানগর যুবলীগের ৬ ওয়ার্ডের আহ্বায়ক কমিটি ঘোষণা

গাজীপুর প্রতিনিধি
  ০৮ মে ২০২৪, ০০:০০
গাজীপুর মহানগর আহবায়ক কমিটি অনুমোদনের কাগজ তুলে দেন যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল -যাযাদি

গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের ছয়টি ওয়ার্ডে আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়ার নির্দেশ প্রদান করেন।

কমিটিগুলো হলো- ২, ২০, ৩২, ৪১, ৪৯ ও ৫১ নম্বর ওয়ার্ড গাজীপুর মহানগর আওতাভুক্ত। এই কমিটির অনুমোদনের চিঠিতে স্বাক্ষর করেন গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল, যুগ্ম আহ্বায়ক মো. সাইফুল ইসলাম, সুমন আহমেদ শান্ত বাবু ও মো. আলমগীর হোসেন।

বিষয়টি নিশ্চিত করে গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল বলেন, 'প্রতিটি কমিটিতে আহ্বায়ক ও তিন যুগ্ম আহ্বায়কের দায়িত্ব দেওয়া হয়েছে। আগামী ৯০ দিনের মধ্যে ওই কমিটিগুলো পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

২, ২০, ৩২, ৪১, ৪৯ ও ৫১ নং ওয়ার্ডের আহ্বায়করা হলেন- যথাক্রমে কাকুল হোসেন, রফিকুল ইসলাম, মতিউর রহমান আকন, মাসুদ আলম সরকার, আমির হোসেন হামজা ও মোস্তফা মিয়া।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে