সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
ভালুকায় গৃহবধূর লাশ উদ্ধার

টাঙ্গাইলে কাভার্ডভ্যান-ট্রাকের সংঘর্ষে ট্রাকচালক নিহত

স্বদেশ ডেস্ক
  ০৮ মে ২০২৪, ০০:০০
টাঙ্গাইলে কাভার্ডভ্যান-ট্রাকের সংঘর্ষে ট্রাকচালক নিহত

টাঙ্গাইলে কাভার্ডভ্যান-ট্রাক সংঘর্ষে ট্রাকচালক নিহত হয়েছেন। এদিকে, ময়মনসিংহের ভালুকায় একজন গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধির পাঠানো তথ্যে বিস্তারিত ডেস্ক রিপোর্ট-

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সরাতৈল গ্রামের টাওয়ার এলাকায় মঙ্গলবার ভোরে কাভার্ডভ্যান ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালক সুজন মিয়া নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুইজন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। নিহত সুজন মিয়া কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার কল্যাণপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে।

দুর্ঘটনার কারণে মহাসড়কে পরিবহণ চলাচল বন্ধ হয়ে যায়। এতে মহাসড়কের চার কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়। ফলে উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা এবং ঢাকা থেকে ছেড়ে যাওয়া পরিবহণগুলো বঙ্গবন্ধু সেতু-এলেঙ্গা মহাসড়ক ব্যবহার না করে বঙ্গবন্ধু সেতু-ভূঞাপুর-এলেঙ্গা আঞ্চলিক সড়ক ব্যবহার করে।

দুর্ঘটনার পরই পুলিশ ক্ষতিগ্রস্ত যানবাহন দুটি উদ্ধার কার্যক্রম শুরু করে। গাড়ি দুটি সড়ক থেকে সরানোর পর মহাসড়কে পরিবহণ চলাচল শুরু হয়।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) লিটন মিয়া জানান, ঢাকাগামী ট্রাকের সঙ্গে উত্তরবঙ্গগামী কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকচালক মারা যান। এ ঘটনায় কাভার্ডভ্যানের চালকসহ আরও দুইজন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি জানান, ময়মনসিংহের ভালুকায় দুই সন্তানের জননী এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার কাচিনা ইউনিয়নের মধু মার্কেট গুজারভিটার বীর মুক্তিযোদ্ধা মৃত আজাহার উদ্দিনের পূত্রবধূ হাজেরাকে (৩৫) গত সোমবার থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। মঙ্গলবার সকালে বাড়ির পাশে ধানক্ষেতে লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়।

কাচিনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুশফিকুর রহমান লিটন জানান, নিহতের স্বামীর নাম সোহেল-(৪০)। দুই সন্তানের জননী হাজেরা পার্শ্ববর্তী পালগাঁও গ্রামের হাছেন আলীর মেয়ে।

ভালুকা মডেল থানা অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ জানান, নিহতের স্বামী প্রায়ই তার স্ত্রীকে মারধর করতেন এবং হাজেরা নিখোঁজের পর থেকে সোহেল পলাতক রয়েছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হাজেরা তার স্বামীর হাতে খুন হয়েছেন। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে