সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সিসিক মেয়রের সঙ্গে যুক্তরাষ্ট্র দূতাবাসের রাজনৈতিক ইউনিট প্রধানের সৌজন্য সাক্ষাৎ

সিলেট অফিস
  ০৮ মে ২০২৪, ০০:০০
সিসিক মেয়রের সঙ্গে যুক্তরাষ্ট্র দূতাবাসের রাজনৈতিক ইউনিট প্রধানের সৌজন্য সাক্ষাৎ

সিলেট সিটি করপোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্র দূতাবাসের রাজনৈতিক ইউনিট প্রধান শ্যারিন ফিতজেরাল্ড। এ সময় সিলেটের বিভিন্ন উন্নয়ন বিষয় নিয়ে আলোচনা হয়। মঙ্গলবার বেলা ১১টায় নগর ভবনে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এ সময় সিলেটের বিভিন্ন চলমান প্রকল্প, প্রস্তাবিত প্রকল্প ও প্রবাসীদের সেবা প্রদান সম্পর্কে উভয় পক্ষের মধ্যে আলোচনা হয়েছে। হকার, যানজটমুক্ত ও পরিবেশবান্ধব নগরী দেখে মেয়রের ভূয়সী প্রশংসা করেন শ্যারিন ফিতজেরাল্ড।

সাক্ষাৎকালে 'বদলে যাওয়া সিলেট' নিয়ে একটি ডকুমেন্টারি প্রদর্শন করা হয়। সিলেটের সার্বিক উন্নয়ন ও নাগরিক সেবার মান দেখে সন্তুষ্ট হন শ্যারিন ফিতজেরাল্ড।

এ সময় সিলেট সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইফতেখার আহমেদ চৌধুরী, সচিব আশিক নূর, স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুর ইসলাম, প্রধান বর্জ্য কর্মকর্তা লেফটেনেন্ট কর্নেল (অব.) একলিন আবেদীন, এনআরবি কনসালটেন্ট মাসুমা আক্তার, জনসংযোগ কর্মকর্তা সাজলু লস্কর, আইটি প্রধান ছায়েম আহমদ, মেয়রের ব্যক্তিগত সহকারী শহিদ চৌধুরীসহ যুক্তরাষ্ট্র দূতাবাসের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে