সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
সখীপুরে আরও একজনের মৃতু্য

জানাজা থেকে ফেরার পথে লাশ হলেন তিনজন

স্বদেশ ডেস্ক
  ০৯ মে ২০২৪, ০০:০০
জানাজা থেকে ফেরার পথে লাশ হলেন তিনজন

শেরপুরের নকলায় জানাজা থেকে ফেরার পথে মালবাহী ট্রাক ও ইজিবাইক সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এছাড়াও টাঙ্গাইলের সখীপুরে সিএনজি চালিত অটোরিকশা ও মোটর সাইকেলের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

নকলা (শেরপুর) প্রতিনিধি জানান, শেরপুরের নকলায় আত্মীয়ের জানাজা শেষে বাড়ি ফেরার পথে মালবাহী ট্রাক ও ব্যাটারিচালিত ইজিবাইকের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত আরও তিনজন আহত হয়েছেন। মঙ্গলবার রাত ৯টার দিকে ঢাকা-শেরপুর আঞ্চলিক মহাসড়কে উপজেলার গড়েরগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও এলাকার সৈয়দ রহমানের স্ত্রী জবেদা খাতুন (৭০), কফিল মিয়ার স্ত্রী আবেদা খাতুন (৫০) ও ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা এলাকার মৃত আব্দুল লতিফের ছেলে রাজা মিয়া (৫৫)।

পুলিশ জানায়, ব্যাটারিচালিত ইজিবাইকে মালবাহী ট্রাক ধাক্কা দিলে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় অটোরিকশার দুই যাত্রী জবেদা খাতুন ও রাজা মিয়া ঘটনাস্থলেই মারা যান।

পরে স্থানীয়রা আবেদা খাতুন, রফিকুল ইসলামের ছেলে আরাফাত (৬), রাজা মিয়ার স্ত্রী সুলতানা বেগম (৩০) ও ইজিবাইক চালককে আহত অবস্থায় নকলা উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে এলে অবস্থা গুরুতর দেখে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরে ময়মনসিংহ নেওয়ার পথে আবেদা বেগম মারা যান।

নকলা থানার ওসি আবদুল কাদের মিয়া বলেন, এ ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া ইজিবাইক উদ্ধার করে থানায় আনা হয়েছে। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। ঘাতক ট্রাকটিকে আটকের চেষ্টা চলছে।

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি জানান, টাঙ্গাইলের সখীপুরে সিএনজিচালিত অটোরিকশা ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে সিএনজির আরোহী কাঁচামাল ব্যবসায়ী বাবুল আহমেদ (৫০) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত মোটর সাইকেল আরোহী সিয়ামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে সখীপুর-গোড়াই সড়কের বোয়ালী পন্ডিত বাড়ি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাবুল আহমেদ টাঙ্গাইল সদর উপজেলার বরুহা গ্রামের শামছুল হকের ছেলে। তিনি সখীপুরে কাঁচামালের ব্যবসা করতেন। সখীপুর থানার ওসি শেখ শাহিনুর আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে