সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
চৌদ্দগ্রামে বিদু্যৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃতু্য

দুই জেলায় ২ জনের লাশ উদ্ধার

স্বদেশ ডেস্ক
  ০৯ মে ২০২৪, ০০:০০
দুই জেলায় ২ জনের লাশ উদ্ধার

গাজীপুরের শ্রীপুরে ও চট্টগ্রামের চন্দনাইশে দু'জনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এছাড়াও কুমিলস্নার চৌদ্দগ্রামে বিদু্যৎস্পৃষ্ট হয়ে এক যুবকের মৃতু্য হয়েছে। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি জানান, গাজীপুরের শ্রীপুরে শ্বশুরবাড়ির কাঁঠাল গাছে ঝুলন্ত অবস্থায় আকিবুল হাসান রাকিব নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে শ্রীপুর পৌর এলাকার বেড়াইদেরচালা গ্রামের ইদ্রিস আলীর কাঁঠাল বাগান থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

নিহত আকিবুল হাসান রাকিব (৩২) জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার ভাতার গ্রামের জাফর শেখের ছেলে। তিনি বেড়াইদেরচালা গ্রামের ইদ্রিস আলীর মেয়ে শিরিনার স্বামী। তিনি শ্বশুরবাড়িতে ঘরজামাই হিসেবে থাকতেন।

নিহতের স্ত্রীর দাবি, ঋণের চাপে সবসময় অশান্তি করতেন আকিবুল। এ নিয়ে সব সময় পারিবারিক সমস্যা হতো। গত রাতেও ঋণের টাকা নিয়ে সামান্য কথা-কাটাকাটি হয়। এ জন্য তার স্বামী আত্মহত্যা করছেন বলে তিনি ধারণা করছেন। শ্রীপুর থানার উপ-পরিদর্শক হেলাল উদ্দিন বলেন, 'খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর পাঠানো হয়েছে। ঝুলন্ত লাশের একাংশ একটি ডালের সঙ্গে লাগানো ছিল। নিহতের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে।'

চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, চট্টগ্রামের চন্দনাইশে উপজেলার দোহাজারী পৌরসভায় মা-বাবার সঙ্গে অভিমান করে এক তরুণী আত্মহত্যা করেছে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে দোহাজারী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের রায়জোয়ারা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত তরুণীর নাম পিয়া আকতার (১৮), ওই এলাকার কৃষক নুরুল কবিরের মেয়ে।

খবর পেয়ে দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক বিলস্নাল হোসেন ঘটনাস্থলে এসে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। তিনি জানান, নিহতের গলায় ওড়না পেঁচানোর দাগ রয়েছে। প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারনা করা হচ্ছে। চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ ওবায়দুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

চৌদ্দগ্রাম (কুমিলস্না) প্রতিনিধি জানান, কুমিলস্না চৌদ্দগ্রামে বিদু্যৎস্পৃষ্ট হয়ে রেজাউল ইসলাম তপু (২৭) নামে এক যুবকের মৃতু্য হয়েছে। নিহত তপু উপজেলার পৌর সদরের বৈদ্দরখিল গ্রামের আব্দুস সোবহানার ছেলে। নিহতের চাচাতো ভাই সাংবাদিক আব্দুর রব লাভলু বিষয়টা নিশ্চিত করেন।

তিনি জানান, বুধবার সকালে বাড়ির পাশের নির্মাণাধীন ভবনে বাল্ব লাগানোর সময় বিদু্যৎস্পষ্ট হন তপু। এ সময় তাকে দ্রম্নত উদ্ধার করে প্রথমে চৌদ্দগ্রাম সরকারি হাসপাতালে এবং পরে কুমিলস্না মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে