বিএনপি ও তার দোসরদের বুকে বড় জ্বালা, বড় ব্যথা -ওবায়দুল কাদের

বিএনপি ও তার দোসরদের বুকে বড় জ্বালা, বড় ব্যথা 	 -ওবায়দুল কাদের

পদ্মা সেতু হয়ে যাওয়ায় সারাদেশের মানুষ যখন খুশি, তখন বিএনপি ও তার দোসরদের বুকে বড় জ্বালা বলে মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেত্রী বলেছিল পদ্মা সেতু আর হবে না। খালেদা জিয়া ও বিএনপি নেতাদের বলি, পদ্মা সেতু হয়ে গেছে। এতে সারাবাংলার মানুষ খুশি। আর বিএনপি ও তাদের দোসরদের বুকে বড় জ্বালা, বড় ব্যথা। অপেক্ষা করুন সামনে আসছে তরুণ প্রজন্মের স্বপ্নের প্রজেক্ট।

বুধবার সকালে চট্টগ্রাম নগরীর একটি কনভেনশন হলে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য নবায়ন ও সদস্য সংগ্রহ অভিযান অনুষ্ঠানে তার রাজধানীর বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন।

২৩ জুন আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে চট্টগ্রামসহ সারাদেশের নেতাকর্মীদের এখন থেকেই প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, পদ্মার দু-পাড়সহ সারা বাংলাদেশে আজ আনন্দের ফোয়ারা জনগণের মধ্যে বিরাজ করছে, বিরাজ করছে সাজ সাজ রব।

তিনি বলেন, চট্টগ্রামেও টানেল নির্মিত হচ্ছে নদীর তলদেশে। টানেলের কাজও শেষের দিকে। চট্টগ্রাম-কক্সবাজার সড়ক চারলেনের বিষয়ে জাপানের সঙ্গে চূড়ান্ত কথা হয়েছে। বহুল প্রতীক্ষিত এই সড়কটি নির্মাণ করা হবে। চট্টগ্রাম মেট্রোরেলের সমীক্ষা চলছে। ঢাকা-চট্টগ্রাম ছয় লেনের পরিকল্পনা করা হচ্ছে, সেটা বাস্তবায়ন করা হবে। তবে নেতাকর্মী খারাপ আচরণ করলে শেখ হাসিনার এসব উন্নয়ন ম্স্নান হয়ে যাবে। সবার সঙ্গে ভালো আচরণ করতে হবে।

ওবায়দুল কাদের বলেন, চট্টগ্রাম আওয়ামী লীগের সমস্যা মাঝেমধ্যে খারাপ খবরের শিরোনাম হয়। মাঝেমধ্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের অন্তঃকলহের সংবাদ আসে। এটা আর দেখতে চাই না।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেন, সংগঠনকে শক্তিশালী করতে হবে। যোগ্য লোককে মাঠ থেকে খুঁজে যোগ্য জায়গায় নিয়ে আসতে হবে। যারা সুবিধাভোগী ও তেলবাজ, তাদের দিয়ে সংগঠনের কোনো উপকার হয় না।

তিনি বলেন, মানুষের ভাগ্য পরিবর্তনে আওয়ামী লীগের কোনো বিকল্প নেই। আওয়ামী লীগের মাধ্যমে এ দেশের পরিবর্তন এসেছে। বাংলাদেশকে দরিদ্র দেশ থেকে উন্নত রাষ্ট্রে পরিণত করেছে আওয়ামী লীগ।

তিনি আরও বলেন, দু-একটি জায়গায় অন্তর্কোন্দল আছে বলে মনে করবেন না আওয়ামী লীগ দুর্বল হয়ে গেছে। আওয়ামী লীগ এখনো দেশের সর্ববৃহৎ দল। সাধারণ মানুষের আস্থা এখনো শেখ হাসিনার ওপর। মানুষ বিশ্বাস করে দেশের উন্নয়নে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। দুর্নীতির দায়ে শাস্তি পাওয়া বিএনপির নেত্রীর প্রতি দেশের মানুষের আস্থা নেই।

আগামী ১ অক্টোবর চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে বলে জানান মাহবুবউল আলম হানিফ। তিনি বলেন, ১ অক্টোরের আগে নগর আওয়ামী লীগের ইউনিট, ওয়ার্ড ও থানা পর্যায়ের সম্মেলন অনুষ্ঠিত হবে। আর ১ অক্টোবরের কাউন্সিলের মধ্য দিয়ে চট্টগ্রামে মহানগর আওয়ামী লীগ নতুন আঙ্গিকে আসবে বলে আমার বিশ্বাস।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক, সাবেক চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঞ্চালনায় মঞ্চে ছিলেন ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন এমপি, সংসদ হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, অর্থ ও পরিকল্পনা সম্পাদক বেগম ওয়াসিকা আয়শা খান, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে