শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বান্দরবানে সংঘর্ষের পর ২ ট্রাক খাদে, নিহত ৬

যাযাদি ডেস্ক
  ২১ মার্চ ২০২৩, ০০:০০

বান্দরবানের রুমায় দুটি ট্রাক সংঘর্ষের পর খাদে পড়ে ছয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও নয়জন। সোমবার দুপুর দেড়টায় রুমা-বগালেক সড়কের কমলাবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মামুন শিবলী সংবাদ মাধ্যমকে বলেন, নিহতদের মধ্যে পাঁচজন নারী ও একজন পুরুষ। তাৎক্ষণিকভাবে আহতদের নাম জানা যায়নি। আহত নয়জনের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতদের মধ্যে যে ৫ জনের নাম পাওয়া গেছে, তারা হলেন- রুমা রেমাক্রি-প্রাংশা ইউপির থেইক্যাং পাড়ার বাসিন্দা হামনয় কারবারির (পাড়া প্রধান) দুই মেয়ে লিম ময় বম (৩৭) ও ভারকিম বম (৪২), জিং হোম বম (৫০), সংখুভ বমের মেয়ে লাল সিয়াম বম (১৬), নেমখুভ বমের মেয়ে নুন থার ময় বম (৩৭)ও ট্রাকচালক। তবে চালকের পরিচয় পাওয়া যায়নি।

রেমাক্রীপ্রাংসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিরা বম গণমাধ্যমকে বলেন, একটি ট্রাকে করে নারীরা আসছিলেন। সেটি পাহাড় থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। তখন সামনে থাকা অপর একটি ট্রাকের সঙ্গে সেটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটো ট্রাকই খাদের পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চার নারী মারা যান। আহত অবস্থায় রুমা উপজেলা স্বাস্থ্য কমেপস্নক্সে নেওয়ার পর আরও দুজন মারা যান। তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চট্টগ্রামে পাঠানো হয়েছে।

তিনি বলেন, নিহতরা সবাই রেমাক্রীপ্রাংসা ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের থাইচংপাড়ার বাসিন্দা। তারা বম সম্প্রদায়ের মানুষ।

রুমা থানার ওসি আলমগীর হোসেন সংবাদ মাধ্যমকে বলেন, আহতদের উদ্ধার করে রুমা উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে