শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

একদিকে ক্লাস চলছিল, অন্যদিকে ওয়ার্ড আ'লীগের সম্মেলন

স্পট :চট্টগ্রামের এমইএস উচ্চ বিদ্যালয়
যাযাদি ডেস্ক
  ২১ মার্চ ২০২৩, ০০:০০

স্কুলে যখন ক্লাস চলছে, তখন একই স্থানে শুরু হয় চট্টগ্রাম আওয়ামী লীগের একটি ওয়ার্ডের সম্মেলন। সোমবার বেলা ১১টা ৩৫ মিনিটে নগরীর আন্দরকিলস্না নজির আহমদ চৌধুরী সড়কে মুসলিম এডুকেশন সোসাইটি (এমইএস) উচ্চ বিদ্যালয় মাঠে ৩২ নম্বর আন্দরকিলস্না ওয়ার্ডের সম্মেলন শুরু হয়। চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এ সময় উপস্থিত ছিলেন।

এদিন সকাল ১০টা থেকে নেতাকর্মীরা স্কুলের মাঠে সম্মেলনের জন্য বানানো মঞ্চে এসে সমবেত হতে থাকেন। বেলা ১১টা ১৫ মিনিটের দিকে নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী সম্মেলনস্থলে এসে পৌঁছান।

এরপর ব্যান্ড দলের বাদকরা বিভিন্ন গানের সুরে বাজনা বাজাতে থাকেন। তখন এমইএস স্কুলের দ্বিতীয় ও তৃতীয় তলার শ্রেণিকক্ষে ক্লাস চলছিল।

বেলা সাড়ে ১১টার দিকে মাঠে আসেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। ব্যান্ড বাজিয়ে মূল ফটক থেকে ওয়ার্ডের নেতাকর্মীরা তাকে বরণ করে নেন।

এরপর স্কুল ভবনের সামনে স্থাপিত উদ্বোধনী মঞ্চে হাজির হন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, সাংগঠনিক সম্পাদক হাছান মাহমুদ হাছনীসহ নেতারা।

উদ্বোধনী পর্ব শেষে সম্মেলনের প্রথম অধিবেশনের কার্যক্রম শুরু হয় স্কুল মাঠে স্থাপিত প্যান্ডেলে। বেলা পৌনে ২টার দিকে প্রথম অধিবেশন শেষ হয়।

সম্মেলন চলাকালে জেলা পরিষদ চত্বরে বিক্ষোভ সমাবেশে থাকা আন্দরকিলস্না ওয়ার্ডের কাউন্সিলর ও নগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জহর লাল হাজারী বলেন, 'আজকে কোনো সরকারি ছুটি নেই। স্কুল চলাকালে সেখানে সম্মেলন হচ্ছে। সেখানে যে স্কুলের মাঠ ব্যবহার করছে সেটার সঙ্গে আমরা কেউ জড়িত নই।'

এ বিষয়ে প্রশ্ন করলে সম্মেলনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী আশীষ ভট্টাচার্য্য বলেন, 'স্কুলের ক্লাস চলছে। আমরা সম্মেলন দেরিতে শুরু করেছি। তখন তাদের টিফিন পিরিয়ড ছিল। সম্মেলনের কারণে স্কুলের কোনো সমস্যা হয়নি।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে