শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

দিনে ভালো মানুষ রাত হলেই নামে ছিনতাইয়ে

যাযাদি ডেস্ক
  ২২ মার্চ ২০২৩, ০০:০০

রাজধানীর মিরপুরে ছিনতাইকারী চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ বলছে, 'গ্রেপ্তাররা দিনে ভালো মানুষ হিসেবে নানা কাজ করলেও রাতে তারা একসঙ্গে হয়ে ছিনতাইয়ে নামতেন।' এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত বিভিন্ন জিনিস জব্দ করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন, মো. শাহাদাত আলী স্বপ্ন (২৬), মো. সাকিব (১৮), মো. আল আমিন ওরফে মাহিম ওরফে নিনজা (২০), মো. অন্তু (২৪) ও মো. স্বাধীন বোকাউল (২২)।

মঙ্গলবার এসব তথ্য নিশ্চিত করে মিরপুর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মিরপুর ১০ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার পাঁচজনই দিনের বেলায় দোকানদারিসহ অন্য পেশায় কর্মরত থাকতেন। আর রাত হলেই একসঙ্গে ছিনতাই করতেন।

তিনি আরও বলেন, গ্রেপ্তার পাঁচজন চিহ্নিত ছিনতাইকারী। তবে তারা দিনে সবাই অন্য পেশায় যুক্ত থাকেন। শাহাদত আলী স্বপ্ন দিনে জুতার দোকানে, মো. আল-আমিন নিনজা নান্নু মার্কেটে প্যান্ট শার্টের দোকানের কর্মচারী, সাকিব ওয়ার্কশপ শ্রমিক, অন্তু ডেকোরেটরের দোকানে ও স্বাধীন বোকাউল অটোরিকশাচালক হিসেবে কাজ করতেন।

ওসি মোহাম্মদ মহসীন বলেন, তাদের কাছ থেকে চারটি চাকু ও একটি লোহার রড উদ্ধার করা হয়। এসব চাকু ও রডের ভয় দেখিয়ে তারা ছিনতাই করেন। গ্রেপ্তার স্বপ্নের বিরুদ্ধে বিভিন্ন থানায় পাঁচটি, সাকিবের বিরুদ্ধে তিনটি, নিনজার বিরুদ্ধে দুটি, অন্তুরের বিরুদ্ধে দুটি এবং স্বাধীনের বিরুদ্ধে একটি মামলা রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে