শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

বিএসএমআরএমইউ হাল্ট প্রাইজ অন ক্যাম্পাস রাউন্ডের চ্যাম্পিয়ন 'ম্যাভেরিক ইনোভেটরস'

  ২৭ জানুয়ারি ২০২৪, ০০:০০
বিএসএমআরএমইউ হাল্ট প্রাইজ অন ক্যাম্পাস রাউন্ডের চ্যাম্পিয়ন 'ম্যাভেরিক ইনোভেটরস'

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ (বিএসএমআরএমইউ) এ বিশ্বের সবচেয়ে বড় সোশ্যাল অন্ট্রপ্রনারশিপ প্রোগ্রাম 'হাল্ট প্রাইজ'-এর অন-ক্যাম্পাস রাউন্ডের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়েছে।

প্রাথমিক রাউন্ড থেকে উত্তীর্ণ ১২টি দল নিজেদের বিজনেস পস্ন্যান বিচারকদের সামনে উপস্থাপন করেন। অনুষ্ঠানের শুরুতে দলগুলোকে সব নিয়ম জানিয়ে দেওয়া হয়। প্রতিটি দলের জন্য ৪ মিনিট এবং বিচারকদের প্রশ্ন করার জন্য ২ মিনিট সময় বরাদ্দ ছিল। আইডিয়া উপস্থাপনের পর প্রতিযোগীরা বিচারকমন্ডলীর প্রশ্নোত্তর পর্বের মুখোমুখি হন, যার মাধ্যমে বিজ্ঞ বিচারকমন্ডলী উপস্থাপিত আইডিয়াগুলোকে বিভিন্ন দৃষ্টিকোণ থেকে বিচার করে সেরা আইডিয়া খুঁজে বের করেন। বিচারকদের প্রদত্ত নাম্বারের ভিত্তিতে প্রথম রানারআপ, দ্বিতীয় রানারআপ এবং চ্যাম্পিয়ন নির্বাচন করা হয়।

বিজয়ী দলগুলোর হাতে পুরস্কার তুলে দেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ মুসা। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন হয়েছেন ডিপার্টমেন্ট অফ মেরিটাইম ল অ্যান্ড পলিসির প্রথম বর্ষে অধ্যয়নরত টিম লিডার, আজকের পত্রিকার ক্যাম্পাস ব্র্যান্ড অ্যাম্বাসেডর মো. সামিউল ইসলাম প্রমি, রাকিবুল হুদা, মাহরিব ইসলাম, মিতবা ফাইরুজ মঞ্জুর এবং সুমাইয়া মেহজাবিন। এই ৫ সদস্যের দল ম্যাভেরিক ইনোভেটরস। প্রথম রানারআপ রামেসাস টি৪ এবং দ্বিতীয় রানারআপ হয়েছেন যৌথভাবে ইনোভেট এলিট এবং টিম নাটস অ্যান্ড বোল্টস। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে