শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

নাটোরে ব্যাডমিন্টন খেলোয়াড়ের ঝুলন্ত লাশ উদ্ধার

নাটোর প্রতিনিধি
  ০১ এপ্রিল ২০২৪, ০০:০০
নুসরাত জাহান মারিয়া

নাটোর শহরের একটি ছাত্রীনিবাস থেকে নুসরাত জাহান মারিয়া বৈশাখী (১৮) নামে ব্যাডমিন্টন খেলোয়াড়ের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত ১১টার দিকে শহরের উত্তর বড়গাছা এলাকার হাফসা ছাত্রীনিবাস থেকে লাশটি উদ্ধার করা হয়।

বৈশাখী নাটোরের সিংড়া উপজেলার বাহাদুরপুর গ্রামের রফিকুল মৃধার মেয়ে। তিনি জেলা ব্যাডমিন্টন দলের খেলোয়াড় বলেও জানা গেছে। বৈশাখী আত্মহত্যা করে থাকতে পারে বলে পুলিশের প্রাথমিক ধারণা।

হাফসা ছাত্রীনিবাসের মালিক স্থানীয় আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান চুন্নু জানান, নুসরাত তার ভাড়াটে ছিল। সে শনিবার সন্ধ্যার পর থেকে নিজের কক্ষে অবস্থান করছিল। রাত বেড়ে গেলেও তার সাড়াশব্দ না পেয়ে ছাত্রীনিবাসের অন্য ছাত্রীরা তাকে বিষয়টি জানান। খবর পেয়ে তিনি ছাত্রীনিবাসে যান এবং পুলিশ, স্বজন ও ফায়ার সার্ভিসকে খবর দেন। পুলিশ রাত সাড়ে ১১টার দিকে দরজা ভেঙে নুসরাতের লাশ উদ্ধার করে।

বৈশাখির এক নিকট আত্মীয় জানান, সে কলেজের ছাত্রী না হয়েও হোস্টেলে থাকে। তার পরিবার থাকে ঢাকায়।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। রুমের দরজা বন্ধ থাকায় ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগিতায় দরজা খোলা হয়। ভেতর থেকে দরজা বন্ধ থাকায় প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে মনে হচ্ছে। নুসরাতের ব্যবহৃত ল্যাপটপ ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে। সেগুলো থেকে আত্মহত্যার কারণ জানার চেষ্টা করা হচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে