বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

বগুড়ায় বাস-প্রাইভেট কার সংঘর্ষে শ্রমিক নেতাসহ ৪ জন নিহত

স্টাফ রিপোর্টার, বগুড়া
  ০৭ এপ্রিল ২০২৪, ০০:০০
শনিবার বগুড়া-নওগাঁ সড়কে দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া প্রাইভেট কারটি রেকার দিয়ে সরিয়ে নেওয়া হচ্ছে -ফোকাস বাংলা

বগুড়া সদরের এরুলিয়া এলাকায় বাস-প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত এবং একজন আহত হয়েছেন। নিহতদের মধ্যে তিনজনই বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের নেতাকর্মী বলে পুলিশ জানিয়েছে। শনিবার সকালে বগুড়া-নওগাঁ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ফাহিন হোসেন মন্ডল (৪৫), আলমগীর (৪২) ও হান্নান (৪৫)। নিহত একজনের পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় আহত একজনকে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে ফাহিন বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের সহ-সম্পাদক। এদিকে দুর্ঘটনার কারণে বগুড়া-নওগাঁ সড়কে বেশ কিছু সময় যানবাহন চলাচল বন্ধ থাকে।

পুলিশ জানায়, শনিবার সকাল ১০টার দিকে মোটর শ্রমিকের কয়েকজন নেতাকর্মী একটি প্রাইভেট কারে বগুড়া থেকে নওগাঁর দিকে যাচ্ছিলেন। পথে এরুলিয়া স্কুলের কাছে নওগাঁ থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সঙ্গে প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেট কারটি দুমড়ে-মুচড়ে বাসের সামনের দিকে ঢুকে পড়ে। বাসটির সামনের অংশও বিধ্বস্ত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রম্নত ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করেন। এতে ঘটনাস্থলেই দু'জন এবং একজন হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল হামিদ মিটুল জানান, নিহতদের মধ্যে ফাহিন শ্রমিক ইউনিয়নের সহ-সম্পাদক ও অন্য দু'জনের একজন ঢাকা রুটের সড়ক সম্পাদক এবং অন্যজন চেইন মাস্টারের দায়িত্বে ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে