বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

অন্য দেশের অস্ত্রধারী সংগঠন দেশে হামলা করছে : রিজভী

যাযাদি রিপোর্ট
  ০৮ এপ্রিল ২০২৪, ০০:০০
অন্য দেশের অস্ত্রধারী সংগঠন দেশে হামলা করছে : রিজভী

অন্য দেশের বিভিন্ন অস্ত্রধারী সংগঠন ও সন্ত্রাসীরা বাংলাদেশে হামলা করছে অভিযোগ করে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, 'অন্য দেশের বিভিন্ন অস্ত্রধারী সংগঠন ও সন্ত্রাসীরা দেশে ঢুকে ব্যাংক লুট করছে, হামলা করছে। তারা বাংলাদেশের থানা লুট করছে, অস্ত্র লুট করছে। মানুষ হত্যা করছে।'

রোববার সকালে রাজধানীর উত্তরায় নিম্ন আয়ের মানুষদের মধ্যে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। রিজভী বলেন, 'দেশে স্বাধীনতা আছে কি না, বলতে পারি না। সার্বভৌমত্ব রয়েছে কি না, জানি না।'

আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকার দেশকে দুর্বল রাষ্ট্রে পরিণত করেছে বলেও অভিযোগ করেন রুহুল কবির রিজভী। তিনি বলেন, একটি দেশ বারবার আমাদের সীমান্তে আক্রমণ করছে। প্রায় প্রতিদিন গুলি করে মানুষ হত্যা করছে। কিন্তু সরকার এর প্রতিবাদ পর্যন্ত করতে পারছে না। ন্যায্য পানির অধিকারও এই সরকার আদায় করতে পারেনি।

দেশে গণতন্ত্র নেই বলেও অভিযোগ বিএনপির এই নেতার। তিনি বলেন, সরকার কোনো নিরাপত্তা দিতে পারছে না। এভাবে দেশ চলতে পারে না বলেও মন্তব্য করেন তিনি।

এ সময় আরও বক্তব্য দেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্যসচিব আমিনুল হক, সাবেক যুগ্ম আহ্বায়ক কফিল উদ্দিন আহেমদ, আব্দুর রাজ্জাক, আতাউর রহমান প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে